ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

হাতিয়া দ্বীপ নিউ মার্কেটে ৯ব্যবসায়ীর ২৩ হাজার ৫শত টাকা জরিমানা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

লকডাউন অমান্য করে মার্কেট খোলা রাখায় একটি অত্যাধুনিক মার্কেটকে ২৩হাজার ৫শত টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট । নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা সদরে দ্বীপ নিউ মার্কেটে বুধবার বিকালে এ জরিমানা করেন ম্যাজিষ্ট্রেট মো: সারোয়ার সালাম। এসময় উপস্থিত ছিলেন নৌবাহিনীর সদস্যরা।

জানাযায়, উপজেলা শহরের হাতিয়া দ্বীপ নিউ মার্কেটে সরকারী আদেশ অমান্য করে দোকানপাট খোলা রেখে লোক সমাগম করায় চার ব্যবসায়ী ফাহিম টেলিকম, বাটা সু স্টোর, সততা সু স্টোর ও রিমা জুয়েলার্সকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় অনেক দোকান মালিক প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।

অন্যদিকে জরুরি প্রয়োজন ছাড়া অযথা মার্কেটে ঘুরাঘুরি করায় ৫ জনকে দুই হাজার পাঁচশত টাকা জরিমানা করা হয়। এবং অন্য সকল ক্রেতাদেরকে কঠিনভাবে সতর্ককরা হয়।

এ বিষয়ে হাতিয়া সহকারী কমিশনার ভূমি ও ম্যাজিষ্ট্রেট সারোয়ার সালাম জানান, হাতিয়া একটি বিচ্ছিন্ন দ্বীপ এখানে সামাজিক দুরত্বটা মেনে চললে আমাদের সংক্রমন রোধ করা সম্ভব। তাই আমারা সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। হাতিয়া দ্বীপ নিউ মার্কেটকে প্রাথমিকভাবে বিশ হাজার টাকা জরিমানা করেছি। পরবর্তীতে আদেশ অমান্য করলে আইন প্রয়োগের মাধ্যমে কঠিন শাস্তি দেওয়া হবে।