ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীর সুবর্ণচরে সব দোকান বন্ধের ঘোষণা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

করোনা আতঙ্কে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার সব দোকান বন্ধ ঘোষণা করেছে প্রশাসন। 
রোববার সন্ধ্যায় ইউএনও এএসএম ইবনুল হাসান ইভেন জানায়, সুবর্ণচর উপজেলাকে করোনা ভাইরাস জনিত কারণে হাসপাতাল-স্বাস্থ্য কেন্দ্র, ওষুধের দোকান ছাড়া সব দোকান বন্ধ থাকবে। এ সময়ের মধ্যে জনসাধারণকে বাড়ি থেকে বের হতে নিষেধ করা হয়েছে। কেউ নিষেধ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 
উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্স ও উপজেলা স্বাস্থ্য কেন্দ্র সমূহের যে সব চিকিৎসক-কর্মচারীরা জেলা সদরে অবস্থান করেন তাদেরকে কর্মস্থলে থাকতে নির্দেশ দিয়েছেন জেলা সিভিল সার্জন। 


এদিকে এ ঘোষণা মাইকে প্রচারের পর এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। লোকজন অধিক মূল্যে চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ক্রয় করছেন বলে জানা গেছে।