ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচরে প্রধান শিক্ষকের অপমান সইতে না পেরে স্কুল ছাত্রীর বিষপান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

 নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর বৈশাখী থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষকের অপমান সইতে না পেরে দশম শ্রেণির জান্নাতুল ফেরদৌস (মিশু) নামে এক ছাত্রীর বিষপানের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য মোস্তফা কামাল জুয়েল জানান, (১৬ ফেব্রুয়ারী) সকালে স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থীদের অবিভাবক সমাবেশ ছিল। এতে জান্নাতুল ফেরদৌসের মিশুর অভিভাবক না আসায় তাকে একান্তে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে থানার হাট মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মান্নান। মিশু প্রধান শিক্ষকের এ অপমান সইতে না পেরে বাড়িতে গিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।

পরিবারের লোকজন তাকে দেখতে পেয়ে দ্রুত নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যান। নোয়াখালী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, মিশুর অবস্থা সঙ্কা জনক।

এব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষকের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে মোবাইল বন্ধ পাওয়ায় স্কুলে সরাসরি গিয়ে কথা হয়। তিনি তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন।

জান্নাতুল ফেরদৌস মিশুর বড় ভাই প্রতিবেদকের সামনে এ ব্যাপারে সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান ইবেনের সাথে যোগাযোগ করলে ঐ শিক্ষার্থীর চিকিৎসার ব্যবস্থা নেয়ার কথা বলেন, এবং এ বিষয়ে পরবর্তীতে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।