ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

অধ্যাপক মিজানুর রহমানের স্মরণে চাটখিলে নাগরিক শোকসভা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

নোয়াখালী চাটখিলে নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমানের স্মরণে চাটখিল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নাগরিক শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

চাটখিল উপজেলা নাগরিক ফোরামের সভাপতি অধ্যক্ষ মহিউদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম।
এ সময় উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভা ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ উল্যাহ পাটওয়ারী , চাটখিল উপজেলা নির্বাহি অফিসার দিদারুল আলম,জেলা পরিষয়দের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান শিপন, চাটখিল পৌরসভার প্যানেল মেয়র আহসান হাবীব সমীর, চাটখিল মহিলা আওয়ামীলীগের সভাপতি শারমিন আক্তার মেরি, চাঁদপুর জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম উদ্দিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মরহুম অধ্যাপক মিজানুর রহমান ছিলেন চাটখিল নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক। তিনি চাটখিল মানুষের উন্নয়নে এবং সাধারন মানুষের জন্য কাজ করে গেছেন।