ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

কোম্পানীগঞ্জে শীতবস্ত্র বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

সামাজিক ও স্বেচ্চাসেবী সংগঠন আর আমিন ফাউন্ডেশন এর উদ্যোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 
১৮ জানুয়ারী সকাল ১১টায় কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারের নিকটবর্তী অবস্থিত “উই ফর ইউ” পাঠলাশায় নদীভাঙ্গন কবলিত ও হতদরীদ্র শিক্ষার্থীদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
 সংগঠনের সভাপতি নজরুল ইসলাম ফয়সালের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন উই ফর ইউ এর সভাপতি নুর এ মাওলা রাজু। মুছাপুর ৭ নং ওয়ার্ডের মেম্বার আবদুল কাইয়ুম বাহার, উই ফর ইউ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নোমান শিবলু, উপজেলা শাখার সাধারণ সম্পাদক আল জাবেদ, স্কুলের শিক্ষিকা নাহিদা সুলতানা পান্সি, হক সাহাব। আর আমিন ফাউন্ডেশন এর আনোয়ার হোসেন রিপন, আমির হোসেন জাবেদ।
এছাড়াও চর কাঁকড়া এবং চর ফকিরা ইউনিয়নের কয়েকটি স্থানে আর আমিন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দরীদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।