ব্রেকিং:
দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

চাটখিল ইউপি নির্বাচনে জরিপে এগিয়ে নৌকার প্রার্থী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

নোয়াখালীর চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে কাল সোমবার। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ নৌকা প্রতীক ও বিএনপি মনোনীত উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন টিপু লড়ছেন আনারস প্রতীক নিয়ে। প্রচার-প্রচারণায় ও জনমত জরিপে এগিয়ে রয়েছেন নৌকার প্রার্থী সৈয়দ মাহমুদ হোসেন তরুণ।

কোনোরকম বাধা ছাড়াই নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন বিএনপির প্রার্থী। গতকাল সকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে টিপু জানান, সুষ্ঠু নির্বাচন হলে তিনি বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। উল্লেখ্য, গত ১১ই জুন পাঁচগাঁও ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান বজলুর রহমান হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। প্রশাসন থেকে জানানো হয়েছে সুষ্ঠু নির্বাচনের জন্য সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ নির্বাচনে মোট ৯টি ভোট কেন্দ্রে ২৭টি বুথে ৮,৮৪৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন।