ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বয়স ৪৭, এখনো শরীরি যাদুতে নজর কাড়ছেন ট্যাবু!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

বলিউডের এক সময়ের বুকে শীত জমানো নায়িকা ট্যাবু। তার চোখের চাহনিতে মাতাল ছিল গোটা সিনেমা জগত। অজয় দেবগণ, ঋষি কাপুর, শাহরুখ খান থেকে শুরু করে একের পর এক নায়কের সঙ্গে জুটি বেধে কাজ করেছেন তিনি।
ট্যাবুর পুরো নাম তাবাসসুম ফাতিমা হাশমী। ১৯৭১ সালে জন্ম হয় এই নায়িকার। এখন তার ৪৭ বছর বয়স। কিন্তু তাতে কি! চোখ ফেরানো যায় না এখনো তার থেকে। নিজের রুপের মায়াতে এখনো পিছে ফেলে দিতে পারেন অনেক নায়িকাকেই।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছিল ট্যাবু ও অজয় দেবগণ অভিনীত ছবি ‘দে দে প্যায়ার দে’। কমেডি ঘরোনার ছবি ছিলো এটি। সেখানে ট্যাবুর অভিনয় আরো একবার দর্শকের মনে দাগ কাটে।এদিকে, নায়িকা সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। সেখানে তিনি তার নতুন ফোটোশ্যুটের ছবি পোস্ট করেছেন।

ছবিতে তার শরীরি যাদুতে মাত তার ভক্তকুল। নতুন ফটোশুটের ছবিতে রীতিমতো আগুন ধরালেন তিনি। কেননা শেয়ার করা ছবিতে লাস্যময়ী হয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন এ নায়িকা। 

এদিকে, এখনো বিয়ের পিঁড়িতে বসেন নি ট্যাবু। অজয় দেবগণ একটি টিভি শোতে এসে মজা করে বলেছিলেন, ওর বিয়ে হয়নি আমার জন্য। ও বিয়ে করতে চাইলেই আমি না করে দিতাম।

আসলে অজয় ও টাবু কলেজ থেকেই বেস্টফ্রেন্ড। আবার পর্দাতেও তারা ছিলেন বেস্ট জুটি। সত্যিই কি অজয়ের জন্যই ট্যাবু বিয়ে করেননি? এর উত্তর জানা যায়নি। আপাতত তাদের মধ্যে বন্ধুত্বটুকুই থাক।