ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

স্বর্ণজয়ী রোমানকে মিষ্টি খাওয়ালেন প্রধানমন্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

  
  
আপডেট
১৮-০৯-২০১৯, ০৮:৩৪
স্বর্ণজয়ী রোমানকে মিষ্টি খাওয়ালেন প্রধানমন্ত্রী

এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং আর্চারি টুর্নামেন্টের রিকার্ভ পুরুষ ব্যক্তিগত ইভেন্টে স্বর্ণজয়ী রোমান সানাকে মিষ্টি মুখ করিয়ে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান রোমান সানা। এ সাফল্যে গর্বিত উল্লেখ করে প্রধানমন্ত্রী আর্চারির ক্ষেত্রে সম্ভাব্য সবধরনের সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী এভাবে অব্যাহত পৃষ্ঠপোষকতা ও উৎসাহ দিলে আগামী অলিম্পিকে ভালো কিছু করা সম্ভব। সম্প্রতি ফিলিপাইনে অনুষ্ঠিত এশিয়া কাপ র‌্যাঙ্কিং টুর্নামেন্টে শুধু স্বর্ণ না, দলীয় ইভেন্টে রুপা ও মিশ্র দ্বৈত্ব ইভেন্টে ব্রোঞ্জ পদক জয় করেন সানা।