ব্রেকিং:
নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া? কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

মতবিনিময়ে নিজাম হাজারী-ফেনীর উন্নয়ন,সমস্যা ও সম্ভাবনাকে তুলে ধরুন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

ফেনী সদর  আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সাথে মতবিনিময় করেছেন ফেনী প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটি। বৃহঃবার দুপুরে ফেনী প্রেস ক্লাবের সভাপতি জহিরুল হক মিলু ও সাধারণ সম্পাদক রাজন দেব নাথের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, আজাদ মালদার, সাবেক সাধারন সম্পাদক শেখ ফরিদ উদ্দিন আত্তার, সাবেক সহ-সভাপতি শাহ আলম ভূঁইয়া, যুগ্মসাধারণ সম্পাদক মফিজুর রহমান, জাবেদ হোসেন মামুন, দপ্তর সম্পাদক সামির উদ্দিন ভুইয়া, ক্রীড়া সম্পাদক একে আজাদ, প্রচার সম্পাদক আলাউদ্দিন, নির্বাহী সদস্য জহিরুল হক মিলন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহরাব হোসেন মেহেদী, সদস্য সাইফুল ইসলাম, সহযোগী সদস্য মিরাজ মামুন, রিয়াজ মোল্লা।

নিজাম হাজারী বলেন, আমি একটি দৈনিক পত্রিকার সম্পাদক। সুতরাং আমি আপনাদের সহকর্মী। আমার পক্ষ থেকে আপনাদের জন্য সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। আপনারাও আমাকে অতীতের ন্যায় সার্বিক সহযোগিতা অব্যাহত রাখবেন বলে আমার বিশ্বাস।
ফেনীর উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনাকে তুলে দরুন। সাংবাদিকদের দক্ষতা ও মর্যাদা বৃদ্ধিতে সকলেই মিলেমিশে কাজ করুন। তাহলে আমরা আগামীর সুন্দর ফেনী গড়তে পারবো।