ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

৯৯৯-এ ফোন করে গণপিটুনি থেকে রক্ষা পেল চোর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

ফেনীর দাগনভূঞায় ৯৯৯ নম্বরে ফোন করে গণপিটুনি থেকে রক্ষা পেলেন মো. শরীফ নামে এক চোর।

শুক্রবার রাতে উপজেলার বারাহীগুনী গ্রামের চিশতীয়া দরবার শরীফে এ ঘটনা ঘটে। শরীফ জেলার পরশুরাম উপজেলার জংঙ্গলঘোনা গ্রামের আমির হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউপির বারাহীগুনী গ্রামের চিশতীয়া দরবার শরীফের ভেতরে চুরি করতে ঢোকেন শরীফ। এ সময় সিসি ক্যামেরায় বিষয়টি দেখে ফেলেন দরবার শরীফের তদারককারী মো. ফরহাদ। তিনি মোবাইলে স্থানীয়দের বিষয়টি জানান। এরপর আশপাশের লোকজন এসে দরবার শরীফ ঘেরাও করেন। বিপদ আঁচ করতে পেরে শরীফ ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশি সহায়তা চান। খবর পেয়ে পুলিশ দরবার শরীফ থেকে তাকে আটক করে।

দাগনভূঞা থানার ওসি মো. আসলাম সিকদার জানান, রাতে চিশতীয়া দরবার শরীফে চুরি করতে গিয়ে ধরা পড়েন শরীফ। এ সময় তিনি গণপিটুনির ভয়ে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশি সহায়তা চান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।