ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় সাদা পোশাকে অভিযানে নামা কর্মকর্তাদের সতর্ক থাকার নির্দেশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২০  

সাদা পোশাকে পুলিশ অথবা অন্য কোন আইন শৃংখলা বাহিনীর পরিচয় দিয়ে কারো ব্যবসা প্রতিষ্ঠানে বা বাড়ীতে অভিযানে গেলে, তাদের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য নির্দেশ দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম শুক্রবার রাতে এ নির্দেশ দেন।

সম্প্রতি হাতিয়ায় তমরদ্দি ইউনিয়নের ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে রাতে প্রশাসনের নির্দেশ অমান্য করে পুলিশ পরিচয়ে দুটি দোকান লুঠের অভিযোগ উঠেছে।

এদিকে বিষয়টি জানার পরই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম তার অফিসিয়াল ফেসবুকে জনগনকে সতর্ক করে একটি পোষ্ট দেন। যাতে সাদা পোশাকে কেউ কারো ব্যবসা প্রতিষ্ঠানে অভিযানে গেলে থানাকে মোবাইল করে পরিচয় নিশ্চিত হতে বলা হয়েছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম জানান, বিভিন্ন স্থানে এধরনের ঘটনা ঘটছে। তাই আমি সতর্ক থাকার জন্য এই পোষ্টটি দিয়েছি। আর তমরুদ্দির ঘটনাটির ব্যাপারে খোঁজ খবর নিচ্ছি।

অন্যদিকে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল খায়ের বলেন, তমরুদ্দির ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে । কেউ এখনো লিখিত অভিযোগ দেয়নি।