ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় জেলেসহ ৮ ট্রলার অপহরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

নোয়াখালীর হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের দক্ষিণে গভীরে সাগরে মাছ ধরার সময় জেলেসহ ৮ ট্রলার নিয়ে গেছে জলদস্যুরা।হাতিয়া বোট মালিক সমিতির সভাপতি মোহাম্মদ রাশেদ জাগো নিউজকে জানান, নিঝুম দ্বীপের দক্ষিণে গভীর সাগর থেকে মাছসহ এম ভি মা বাবার দোয়া নামে ট্রলার ও মাঝি এরশাদকে সংঘবদ্ধ জলদস্যুরা অপহরণ করে।

তিনি আরও জানান, অপহরণকারীরা বন্দরটিলা, রহমতঘাট, বাঁশখালী ও নিঝুম দ্বীপের সংঘবদ্ধ   ডাকাত দলের সদস্য। এ সময় তারা মাঝিসহ আরও সাত থেকে আটটি ইলিশ মাছ ধরার ট্রলার অপহরণ করে নিয়ে গেছে।

এম ভি মা বাবার দোয়া ট্রলারের মালিক সাহেদ জানান, তার ট্রলারটি জাহাজমারা আমতলী ঘাট থেকে মাছ ধরার জন্য গভীর সাগরে গিয়েছিল। সোমবার দুপুরে জলদস্যুরা মাঝি ও মাছসহ ট্রলারটি অপহরণ করে। কিন্তু তারা নেটওয়ার্কে আসে রাত সাড়ে ১০টায়। এ মুহূর্তে ট্রলারসহ আমার মাঝিরা ডাকাতদের কাছে আটকা আছে।

এ বিষয়ে কোস্ট গার্ডের হাতিয়া স্টেশন অফিসার, লে, জহরুল ইসলাম জাগো নিউজ জানান, ট্রলারগুলো নিঝুম দ্বীপের দক্ষিণে গভীর সাগর থেকে  দুপুরে অপহরণ করা হলেও তাদের মধ্যে একটি নেটওয়ার্কে আসে রাত সাড়ে ১০টায়। বিষয়টি জানার পর প্রকৃত অবস্থান জানার চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি গভীর সুমদ্রে থাকা জাহাজগুলোকেও এ বিষয়ে অবহিত করা হচ্ছে