ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

হাতিয়া দ্বীপ নিউ মার্কেটে ৯ব্যবসায়ীর ২৩ হাজার ৫শত টাকা জরিমানা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

লকডাউন অমান্য করে মার্কেট খোলা রাখায় একটি অত্যাধুনিক মার্কেটকে ২৩হাজার ৫শত টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট । নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় উপজেলা সদরে দ্বীপ নিউ মার্কেটে বুধবার বিকালে এ জরিমানা করেন ম্যাজিষ্ট্রেট মো: সারোয়ার সালাম। এসময় উপস্থিত ছিলেন নৌবাহিনীর সদস্যরা।

জানাযায়, উপজেলা শহরের হাতিয়া দ্বীপ নিউ মার্কেটে সরকারী আদেশ অমান্য করে দোকানপাট খোলা রেখে লোক সমাগম করায় চার ব্যবসায়ী ফাহিম টেলিকম, বাটা সু স্টোর, সততা সু স্টোর ও রিমা জুয়েলার্সকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় অনেক দোকান মালিক প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।

অন্যদিকে জরুরি প্রয়োজন ছাড়া অযথা মার্কেটে ঘুরাঘুরি করায় ৫ জনকে দুই হাজার পাঁচশত টাকা জরিমানা করা হয়। এবং অন্য সকল ক্রেতাদেরকে কঠিনভাবে সতর্ককরা হয়।

এ বিষয়ে হাতিয়া সহকারী কমিশনার ভূমি ও ম্যাজিষ্ট্রেট সারোয়ার সালাম জানান, হাতিয়া একটি বিচ্ছিন্ন দ্বীপ এখানে সামাজিক দুরত্বটা মেনে চললে আমাদের সংক্রমন রোধ করা সম্ভব। তাই আমারা সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। হাতিয়া দ্বীপ নিউ মার্কেটকে প্রাথমিকভাবে বিশ হাজার টাকা জরিমানা করেছি। পরবর্তীতে আদেশ অমান্য করলে আইন প্রয়োগের মাধ্যমে কঠিন শাস্তি দেওয়া হবে।