ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে রাস্তার জন্য দূর্ভোগে ৫ হাজার জনসাধারণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুলাই ২০২০  

সোনাইমুড়ী উপজেলাধীন দেওটি ইউনিয়নের নবগ্রামের কাচা রাস্তা পাকা না হওয়ায় বিভিন্ন শ্রেনির প্রায় ৫ হাজার লোক দির্ঘদিন ধরে দূূর্ভোগ পোহাচ্ছেন। এখন বর্ষা মৌসুম হওয়ায় একটু বৃষ্টি হলেই রাস্তাটিতে হাটু পরিমাণ কাদা হয়।

যার কারনে স্কুল কলেজে পড়ুয়া ছাত্র ছাত্রী ও বিভিন্ন শ্রেনি পেশার মানুষ যাতায়াত করতে দূূর্ভোগ পোহাতে হয়। প্রায় ১কিলোমিটার রাস্তাটিতে বৃষ্টি হলেই চাষের জমিতে পরিণত হয়। রাস্তায় বড় বড় গর্ত হয়ে স্কুল কলেজ যাওয়া ছাত্র ছাত্রী এইসব গর্তে পড়ে বইপত্র নষ্ট হয়ে যায়।

দূর্গাদৌলতপুর থেকে নবগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছন দিয়ে নবগ্রাম সোনামিয়া ব্যাপারী বাড়ী হয়ে নবগ্রাম তালগাছ  পর্যন্ত,  রাস্তাটি অবহেলিত,  এই রাস্তাটি দিয়ে পাশ্ববর্তী গ্রাম সরকাম্তা,  দূর্গাদৌলতপুর,  দেওটি,  শুরহলী, সহ ৫ টি গ্রামের জনসাধারণ যাতায়াত করে

স্হানীয় এলাকাবাসী ও সোনাইমুড়ী প্রেসক্লাবের দপ্তর সম্পদক টি.এ. সেলিম এই প্রতিবেদককে জানান রাস্তাটি দির্ঘদিন ধরে অবহেলিত জনসাধারণ দূূর্ভোগ পোহাতে হয়।

এই রাস্তাটি পাকা করার দাবীতে ইতিপূর্বে স্হানীয় জনসাধারণ মানববন্দন করলেও কর্তৃপক্ষ  অদৃশ্য ইশারায় কার্যকর কোন ব্যাবস্থা গ্রহণ করছেন না।

বিষয়টি স্থানীয় সংসদ সদস্য, জনপ্রতিনিধি  সূনজর দিয়ে রাস্তাটি পাকা করলে জনসাধারণের দূূর্ভোগ লাঘব হবে।

দেওটি ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন শাকিল জানান বর্তমান সরকার উন্নয়নের সরকার দেশে বর্তমানে ব্যাপক উন্নয়ন হহচ্ছে,  আমার ইউনিয়নেও বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে,  শুধু নবগ্রামের এই রাস্তাটি পাকা হয়নি, রাস্তাটি পাকা হলে জনসাধারণের দূূর্ভোগ কমবে।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী অফিসার টিনা পাল জানান রাস্তাটি পাকা হওয়া অত্যান্ত জরুরী।

নোয়াখালী ১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য  এইচ এম ইব্রাহীম জানান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে  তার নির্বাচনী এলাকাও বাদ পড়েনি,  তবে তার নির্বাচনী এলাকা সোনাইমুড়ীর নবগ্রামের রাস্তাটি  পাকা করতে তিনি সর্বাত্মক সহযোগীতা করবেন।