ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

সেনবাগে পাগলা কুকুরের ভয়ে বাড়ি থেকে বের হতে পারে না স্থানীয়রা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

নোয়াখালীর সেনবাগে একটি পাগলা কুকুরের ভয়ে সারাদিন বাড়ি থেকে বের হতে পারেননি না স্থানীয়রা।ইতিমধ্যে এর কামড়ে নারী,পুরুষ,শিশুসহ ১০জন আহত হয়েছে।বিষয়টি জানাজানি হলে গ্রামবাসীর মধ্যে কুকুর আতংক ছড়িয়ে পড়ে। আহতদের মধ্যে অধিকাংশ সেনবাগ সরকারী হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

 একটি কুকুর উত্তর পূর্ব পাড়া এলাকায় হঠাৎ করে মানুষকে পিছন থেকে অতর্কিত এসে কামড় দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এভাবে প্রায় ১০ জনকে কামড় দেয়ার পর এলাকাবাসী কুকুরটি মারার চেষ্টা করে।

আহতরা হলেন - আলতু মুন্সী বাড়ীর ফকির আহম্মেদের স্ত্রী নুর জাহান, আকবর মেম্বার বাড়ীর আবুল কালামের স্ত্রী সেতারা বেগম, আবদুল হালিমের স্ত্রী বিবি ফাতেমা, জাহাঙ্গীরের স্ত্রী রুপা, দক্ষিন পাড়া ইউনুছ ডিলার বাড়ীর বাহার মিয়ার পুত্র জিহাদ, আবু তাহেরের মেয়ে সায়মা, নুরুল ইসলামের মেয়ে মনি বেগম, আলতু মুন্সী বাড়ীর আবু তাহেরে মেয়ে আয়রিনসহ ১০জন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ জানান, সকাল সাতটা থেকে শুরু করে ১১টা পর্যন্ত পর্যায়ক্রমে পাগলা কুকুর স্থানীয় এলাকার কয়েকটি বাড়ির অনন্ত ১০ জনকে কামড় দেয়।

এ ব্যাপারে সেনবাগ উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রফিকুল ইসলাম জানান, কুকুরের কামড়ে আহত ৩ জনকে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। তাদের কে হাসপাতাল ইনজেকশন দেয়া হয়েছে।

আহতরা হলেন- উপজেলার বাগবাড়ি গ্রামের গীতা রানী ও তার মেয়ে বৃষ্টি (২), রমা রানী, জয়নব বেগম, লাকি আক্তার, রোজিনা বেগস, কুলসুম, হাবিবুর রহমান, নুরজাহান, মুন্নাফ ও দেলোয়ার হোসেন। এছাড়া একই উপজেলার ঘাটান্দি ও জোতআতাউল্ল্যা গ্রামে কুকুর ও বিড়ালের কামড়ে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৪জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।