ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচরে জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

কমিউনিটি পুলিশিং সুবর্ণচর শাখার আয়োজনে মাদক, ইভটিজিং, নারী নির্যাতন ও জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ। কমিউনিটি পুলিশিং সুবর্ণচর উপজেলা সভাপতি মোহাম্মদ হানিফ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওমর ফারুক, কমিউনিটি পুলিশিং নোয়াখালী জেলা সভাপতি অধ্যক্ষ কাজী মো. রফিক উল্যাহ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী বাংলাদেশ থেকে মাদক, ইভটিজিং, নারী নির্যাতন ও জঙ্গিবাদ চিরতরে নির্মূল করা হবে। তারই অংশ হিসেবে সুবর্ণচরের জনগণকে আশ^স্ত করতে চাই কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে জনগণের সহযোগীয় এই সুবর্ণচর থেকে এসব অপকর্ম নির্মূল করা হবে। আপনারা আমাদের ৯৯৯ ও ৩৩৩ নাম্বারে ফোন করে সহযোগিতা করুন। আমরা ফোন পাওয়ার ১০ মিনিটের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেব। এ ছাড়াও এক শ্রেণির অসাধু ব্যক্তি অন্যায়ভাবে মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। তাদের বিরুদ্ধেও আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেয়া হবে।