ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে ব্যাপক আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০  

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান শেখ হাসিনার ৭৪তম জন্মদিন দোয়া, মিলাদ মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদর থানা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের আয়োজনে দোয়া, মিলাদ মাহফিল ও কেক কাটা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। সদর থানা আওয়ামী লীগের আহবায়ক মো: হুমায়ুন কবির পাটওয়ারীর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক এড. জহির উদ্দিন বাবরের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন পিপি, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন ভূঁইয়া, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, সদস্য আমজাদ মাষ্টার, আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান সৈয়দ নুরুল আমিন লোলা, এমরান হোসেন নান্নু, লক্ষ্মীপুর পৌর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন ক্বারী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, মোস্তাফিজুর রহমান বাদল, মাহফুজুর রহমান মাষ্টার, বেলায়েত হোসেন শহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসসহ জেলা, থানা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

পরে মহান আল্লাহর কাছে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দোয়া কামণা করে বিশেষ মোনাজাত করা হয়।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে সোমবার লক্ষ্মীপুর জেলা যুবলীগ কার্যালয়ে কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল নোমান, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু, মামুন বিন জাকারিয়া, আমির হোসেন আমু, রাকিব হোসেন লোটাসহ যুবলীগের নেতৃবৃন্দ।

এদিকে পৃথক অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে দোয়া ও কেক কাটা অনুষ্ঠান কর্মসূচীর মধ্যে সরকারি শিশু পরিবারের শিশুদের সাথে কেক কাটা ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন পিপি, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. রাসেল মাহমুদ মান্না, জেলা শ্রমিকলীগের আহবায়ক মামুনুর রশিদ, যুগ্ম আহবায়ক ইউছুফ পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমূখ।