ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুর জেলা নিয়ে “সেজন বাহাদুর” শিরোনামে গানের শুটিং শুরু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২০  

‘সয়াল্যান্ড’ খ্যাত লক্ষ্মীপুর জেলার ইতিহাস-ঐতিহ্য নিয়ে নির্মিত হচ্ছে বড় বাজেটের একটি ভিডিও গান। “সেজন বাহাদুর” শিরোনামের এই গানটির ভিডিও পরিচালনা করছেন নির্মাতা আলাউদ্দিন সাজু।

২৮ অক্টোবর বুধবার থেকে ঐতিহ্যবাহী দালাল বাজার জমিদার বাড়িতে শুরু হয়েছে গানটির চিত্রায়ণের কাজ।

লক্ষ্মীপুর-২৪ প্রযোজিত ‘সেজন বাহাদুর’ গানটির গীতিকার শিক্ষক ও সাংবাদিক সানাউল্যাহ সানু এবং সুরকার আলাউদ্দিন সাজু। গানটিতে কন্ঠ দিয়েছেন লক্ষ্মীপুরের কৃতিসন্তান শিমুল পাটওয়ারী, নুসরাত ইয়াসমিন সুমাইয়া ও সহশিল্পীবৃন্দ। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন দেশের প্রখ্যাত গীতিকার ও সুরকার অধ্যাপক সাহাবুদ্দিন মজুমদার।

ইতিহাস-ঐতিহ্যকথায় আবৃত এ গানের বিভিন্ন দৃশ্যে অংশ নিচ্ছেন জেলার প্রায় ২ শতাধিক মডেল, অভিনেতা-অভিনেত্রী ও নৃত্য পরিচালক শুভ দাসের কোরিওগ্রাফিতে ৫০ জন নৃত্যশিল্পী।

পুরো জেলার কমপক্ষে ২০টি দর্শনীয় স্থানে এর চিত্রায়ন করা হচ্ছে বলে জানিয়েছেন পরিচালক আলাউদ্দিন  সাজু।

নৃত্য পরিচালক শুভ দাস এর কোরিওগ্রাফিতে ৫০ জন নৃত্যশিল্পী। প্রাণছোঁয়া এ গানটি সমগ্র বাংলাদেশসহ পুরো পৃথিবীর কাছে লক্ষ্মীপুরের পরিচিতি উজ্জ্বলতরভাবে তুলে ধরবে বলে মনে করছেন বিশিষ্টজনেরা।

উল্লেখ্য, ১৫ অক্টোবর লক্ষ্মীপুর জেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে গানটির শুভ মহরত অনুষ্ঠিত হয়।