ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

মেয়ের সামনেই ঘুমন্ত স্ত্রীকে মেরে ঝুলিয়ে রাখলেন স্বামী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ মে ২০২০  

অন্যের বাড়িতে গৃহকর্মী মেয়েদের উপার্জিত টাকা না পেয়ে রহিমা খাতুন (৪২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী ও দেবর পলাতক রয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউপির কুচিয়ামারা গ্রামের বেড়িবাঁধের পাশের জমাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন। 

এ ঘটনায় এএসপি স্পিনা রানী ও ওসি তোতা মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের পরিবার থেকে মামলার প্রস্তুতি চলছে। গৃহবধূ রহিমা খাতুন একই এলাকার হোচন দালালের মেয়ে। গৃহবধূর স্বামী কবির হোসেন ও তার ছোট ভাই আলমগীর জমাদার কৃষক দলু মজুমদারের ছেলে। 

নিহতের মেয়ে রুমা আক্তার ও এলাকাবাসী জানান, কবিরের স্ত্রীসহ ৬ মেয়ে ও ২ ছেলে রয়েছে। দুই মেয়ে বিবাহিত, ৪ মেয়ে অন্যের বাড়িতে গৃহকর্মীর কাজ করে। কবির জমাদার কোনো কাজ করে না শুধু ভবঘুরে মানুষ। গৃহকর্মী মেয়েরা তাদের উপার্জিত টাকা তাদের মা রহিমা খাতুনের কাছে জমা রাখতেন। তা সহ্য করতে পারতো না কবির। তাকে ওই টাকা না দিলে রহিমাকে শারীরিক ও মানুষিক নির্যাতন করতো। 

বুধবার রাতে টাকা না দেয়ায় রহিমাকে লোহার শিকল ও রড দিয়ে মারধর করে কবির ও তার ছোট ভাই আলমগীর। এতে রহিমা মারাত্মক জখম হয়ে ঘরের ভেতরেই মারা যায়। একপর্যায়ে আত্মহত্যা করে বলে নিহত রহিমার মরদেহ বসতঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি লাগিয়ে ঝুলিয়ে রেখে স্বামী কবির ও দেবর আলমগীর পালিয়ে যায়। 

এ ঘটনায় কবির ও আলমগীরকে আটক করে বিচার দাবি জানিয়ে বিক্ষোভ করেছেন গৃহবধূর স্বজন ও অর্ধশতাধিক এলাকাবাসী।  

রায়পুর হাজিমারা ফাঁড়ি থানার ওসি আবুল কালাম আজাদ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ ইদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। নিহতের স্বামী ও দেবরকে গ্রেফতারের চেষ্টা চলছে।