ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

মমতাকে হাসিনার ফোন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ মে ২০২০  

সুপার সাইক্লোন আমফানের আঘাতে দারুণভাবে ক্ষতিগ্রস্ত ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে টেলিফোন করে খোঁজ খবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টেলিফোন করে খোঁজ-খবর ও সহমর্মিতা জ্ঞাপন করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল শুক্রবার সকাল ১১টা ১০ মিনিটে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে টেলিফোন করেন। সুপার সাইক্লোন আমফানের কারণে পশ্চিমবঙ্গ রাজ্যের যে ক্ষয়ক্ষতি হয়েছে সে বিষয়ে খোঁজ খবর নিয়েছেন প্রধানমন্ত্রী। প্রেস সচিব জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় সাইক্লোনে জানমালের ক্ষয়-ক্ষতিতে মমতা বন্দোপাধ্যায়ের প্রতি সমবেদনা জানিয়ে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন, তারা যেন খুব দ্রুত এই ক্ষতি কাটিয়ে উঠতে পারেন। এই দুর্যোগে সহমর্মিতা জানানোয় মমতা বন্দোপাধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বলে জানান ইহসানুল করিম।

উল্লেখ্য, সুপার সাইক্লোন আমফান গত বুধবার বিকেলে বাংলাদেশে আঘাত হানে, পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের উপকূলীয় এলাকায় এটি ব্যাপক ধ্বংসযজ্ঞ চালায়। আমফানের ঝাপটায় পশ্চিমবঙ্গেই ক্ষতি হয়েছে বেশি। এ রাজ্যে অন্তত ৭২ জনের মৃত্যু হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।