ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ মার্চ ২০২০  

নোয়াখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ছাত্রলীগ নেতা রাকিব হত্যা মামলার আসামি নজরুল ইসলাম ওরফে কানা নজরুল নিহত হয়েছেন।
সোমবার ভোরে বেগমগঞ্জ উপজেলার আমানউল্লাহপুর গ্রামের জনকল্যাণ মাঠে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গত রোববার রাতে ওই গ্রামে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত রাকিব চিকিৎসাধীন অবস্থায় সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ঘটনায় থানায় দায়ের করা মামলার আসামিদের ধরতে পুলিশ অভিযান চালায়। জনকল্যাণ মাঠ এলাকায় যাওয়া মাত্র পিয়াস বাহিনী ও তার সশস্ত্র ক্যাডাররা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এ সময় উভয়পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নজরুলকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিলে পুলিশ তাকে মৃত ঘোষণা করেন। 

বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী জানান, নিহত নজরুল রাকিবুল হত্যা মামলার আসামি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

বন্দুকযুদ্ধে পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন বলেও জানান ওসি। এছাড়া হত্যা, অস্ত্র ও পুলিশের উপরে হামলার ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।