ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জে ফ্রিজ মেরামতের সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আরমান হোসেন ও ফয়েজ উদ্দিন নামে দুই যুবক নিহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার রসুলপুর ইউপির লাউতলী গ্রামের পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত আরমান হোসেন বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাপুর ইউপির রামচন্দ্রপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে এবং ফয়েজ উদ্দিন একই উপজেলার জিরতলী ইউপির বিজয় নগর গ্রামের গুলজার হোসেনের ছেলে।

বেগমগঞ্জ থানার এএসআই মিজানুর রহমান জানান, দুপুরের দিকে ফ্রিজ মিস্ত্রি আরমান ও তার সহকারী ফয়েজ পাটোয়ারী বাড়িতে একটি ফ্রিজ মেরামত করতে যান। এ সময় তাদের সঙ্গে নেয়া একটি গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই আরমান মারা যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ফয়েজকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।