ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বিজ্ঞাপনহীন ইউটিউব দেখুন সহজেই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ মে ২০২১  

অনেক ব্রাউজারেই সেটিংস থেকে অ্যাডসেন্সের মতো থার্ড পার্টির বিজ্ঞাপনগুলোকে ব্লক করে রাখা যায়। মানে ব্রাউজার থেকে কেউ কোনো সাইটে ঢুকলে থার্ড পার্টির বিজ্ঞাপন প্রদর্শিত হবে না। এর চেয়েও ইউটিউবের ভিডিওর বিজ্ঞাপন বন্ধ রাখা সহজ!

রেডিটরে এক বিশেষজ্ঞ ইউটিউবে বিজ্ঞাপনবিহীন ভিডিও দেখা নিয়ে পোস্ট করেছেন। এরপরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়।

ওই বিশেষজ্ঞের দাবি, ব্রাউজারের ইনকগনিটো মোডে গিয়ে ইউটিউব দেখলে এ সুবিধা পাওয়া যাবে। তবে এর জন্য ইউটিউব ভিডিও লিংকের ডটকমের পরে ও স্ল্যাশের (/) আগে একটি বাড়তি ডট (.) জুড়ে দিতে হবে। অর্থাৎ ইউটিউব ভিডিওর লিংক যদি youtube.com/xyz হয় তাহলে ব্রাউজারে ডট কমের পর এভাবে একটি বাড়তি ডট দিতে হবে youtube.com./xyz

আর কেউ যদি স্বাভাবিক নিয়মে বা প্রচলিত উপায়ে বিজ্ঞাপন ছাড়া ইউটিউব ভিডিও দেখতে চান, তাহলে খরচা করে ইউটিউব প্রিমিয়ারে সাবস্ক্রাইব করতে হবে।