ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

বায়েজীদ ভূঁইয়া একজন দক্ষ সংগঠক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মে ২০২১  

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, বায়েজীদ ভূঁইয়া যে কাজগুলো করেন তা অনেক সুন্দর ও গোছালো। তিনি জেলা যুবলীগের দায়িত্ব পালন করায় পুরনো অভিজ্ঞতা তার রয়েছে। ঈদ উপহার বিতরণে প্যান্ডেল সাজিয়ে এবং সবাইকে চেয়ারে বসিয়ে অসহায় মানুষদের ডাবল সম্মান দিয়েছেন। এসময় বায়েজীদ ভূঁইয়াকে একজন দক্ষ সংগঠক হিসেবে ভূয়সী প্রশংসা করে ধন্যবাদ জানান তিনি।
৯ মে রবিবার বিকেলে কেরোয়া ইউনিয়নের লুধুয়া ভূঁইয়া বাড়িতে মানবিক যুবলীগের ব্যানারে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়ার আয়োজনে ১ হাজার ৪০০ নারী-পুরুষের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, একজন রাজনীতিবিদ বা জনপ্রতিনিধি এমনই হওয়া উচিত। মানুষের সম্মানের কথা ডাবল ডাবল ভাবেন। তিনি ঈদ উপহার যেনোতেনো ভাবে না দিয়ে সম্মানের সাথে দিচ্ছেন। নৌকা মার্কায় ভোট দিলে জনগণ এভাবে সম্মান পায়। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, নৌকায় ভোট দিলে এলাকায় উন্নয়ন হবে। সরকারি সকল বরাদ্ধ সমানভাবে বন্টন করা হবে।

সমাজসেবক সাইদুল বাকিন ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাকি বিল্লাহর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবর, সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ।