ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বাতাস লেগে অন্তঃসত্ত্বা, এক ঘণ্টা পরেই সন্তান প্রসব!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২১  

বাতাস লেগে অন্তঃসত্ত্বা এবং তার মাত্র এক ঘণ্টা পরেই সন্তান প্রসব করেছেন ইন্দোনেশিয়ার এক নারী। সম্প্রতি বিস্ময়কর এই ঘটনাটি ঘটেছে দেশটির দক্ষিণ পশ্চিম জাভা প্রদেশে।

সন্তান প্রসব করা সেই নারী সিতি জাইনার দাবি, তিনি গর্ভবতী ছিলেন না, পুরো ঘটনাটাই ঘটেছে আকস্মিক ভাবে।

এমন অদ্ভুত দাবি শুনে স্বাভাবিক ভাবেই হকচকিয়ে গিয়েছে প্রশাসন। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পঁচিশ বছর বয়সী জাইনা গত সপ্তাহেই একটি শিশুকন্যার জন্ম দিয়েছেন। বর্তমানে তিনি ও তার সন্তান, দু’জনেই সম্পূর্ণ সুস্থ। শিশুটির ওজন ২ দশমিক ৯ কেজি। এমন অদ্ভুত উপায়ে গর্ভধারণের কথা শুনে তাজ্জব অনেকেই।

এক স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানান, ঘটনার সময় তিনি নিজের ঘরেই ছিলেন। এই সময় একটা হাওয়া যেন গোটা বাড়িটাকে ঘিরে ধরে। আর পনেরো মিনিটের মধ্যেই তার পেটে ব্যথা শুরু হয়। দ্রুত ব্যথাটা বাড়তে থাকে। তড়িঘড়ি এক স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে তাকে নিয়ে যাওয়া হলে সেখানেই সন্তানের জন্ম দেন তিনি।

স্থানীয় কমিউনিটি স্বাস্থ্য ক্লিনিকের পরিচালক ইমান সুলাইমান বলেছেন, ওই নারী সম্ভবত ক্রিপ্টিক গর্ভাবস্থার অভিজ্ঞতা পেয়েছেন। এ ধরনের গর্ভাবস্থায় লেবার হওয়ার আগ পর্যন্ত একজন নারী বুঝতে পারেন না যে তিনি অন্তঃসত্ত্বা।