ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ফেনী পৌরসভার ১১ টি ওয়ার্ডে আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২০  

ফেনী পৌরসভায় ওয়ার্ড কমিটি পূর্ণাঙ্গ করার পাশাপাশি সাংগঠনিক তৎপরতা বাড়াচ্ছে আওয়ামীলীগ। সম্মেলনের মাধ্যমে ওয়ার্ডে কমিটি ঘোষণার পর নেতাকর্মীদের উৎফুল্ল রাখতে এখন পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সংগঠনকে গতিশীল করতে কমিটি গঠনে ত্যাগী ও আদর্শিক কর্মীদের সমন্বয় করা হয়েছে।

দলীয় সূত্র জানায়, পৌরসভার ১৮টি ওয়ার্ডের মধ্যে ১১টি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় প্রতিটি ওয়ার্ডে ৬৯ জন স্থান পেয়েছেন। রবিবার দুপুরে পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী উল্লেখিত কমিটির অনুমোদন দেন।

১নং ওয়ার্ডে সভাপতি গোলাম রসুল কিবরিয়া ও সাধারণ সম্পাদক তসলিম হাজারী নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি মহিউদ্দিন, রাজিব গণেশ দত্ত, স্বপন দেবনাথ, আশরাফুল আলম শাকিল চৌধুরী, মহিউদ্দিন সেলিম, সৈয়দ রিয়াজ আল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম টুটুল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সাইফুল্লাহ রাসেল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র শীল, তথ্য ও গবেষণা সম্পাদক আবু তালেব, ত্রাণ ও সমাজকল্যাকামরুল ইসলাম, দপ্তর সম্পাদক নুর উদ্দিন মাহমুদ চৌধুরী, ধর্ম সম্পাদক মঞ্জুরুল আলম দেওয়ানী।

২নং ওয়ার্ডে সভাপতি ফখর উদ্দিন হাজারী ও সাধারণ সম্পাদক রিপন সাহা নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি শাহ আলম হাজারী বাহার, ঋষিকেষ কর, সমীর কর, মো: বেলাল, শহীদুল্লাহ হাজারী, কাজী রেজাউল করিম রেজা, যুগ্ম-সাধারণ সম্পাদক মাষ্টার অর্জুন কুমার নাথ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সৌমেন মজুমদার বিদ্যুৎ, কৃষি ও সমবায় সম্পাদক জগন্নাথ বৈষ্ণব, তথ্য ও গবেষনা সম্পাদক বিপ্লব দত্ত, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক খোরশেদ আলম হাজারী মিয়া, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম হাজারী, ধর্ম সম্পাদক পেয়ার আহম্মদ ছুট্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক একরাম হাজারী, বন ও পরিবেশ সম্পাদক বজন বিশ্বাস।

৫নং ওয়ার্ডে সভাপতি জিয়াউল হক শাহজাহান ও সাধারণ সম্পাদক জয়নাল আবদীন লিটন নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি মোমিনুল হক ভূঞা, গাজী মো: আবুল আলম, আবদুল জলিল মুন্সি, আরিফ উদ্দিন, ইকবাল হোসেন, আবুল বশর, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মহিউদ্দিন, আইন বিষয়ক সম্পাদক আবু দাউদ, কৃষি ও সমবায় সম্পাদক আবদুস সাত্তার, তথ্য ও গবেষনা সম্পাদক নুরুল হক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফজলুল করিম।

৮নং ওয়ার্ডে সভাপতি মফিজ উল্যাহ কোম্পানী ও সাধারণ সম্পাদক মো: মোস্তফা ভূঁইয়া নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি হাজী মোস্তফা, সালেহ আহম্মদ মুহুরী, আবুল কালাম আজাদ, জাহাঙ্গীর আলম, আইয়ুব খান জমাদ্দার, শফিউল্যাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, আইন সম্পাদক জসিম উদ্দিন মধু, কৃষি ও সমবায় সম্পাদক মজল হক, তথ্য ও গবেষনা সম্পাদক মো: নুর আলম পাটোয়ারি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল আহাদ পলাশ, দপ্তর সম্পাদক মো: মোস্তফা, ধর্ম সম্পাদক ডা: মঞ্জুর আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈকত উল্যাহ, বন ও পরিবেশ সম্পাদক মোবারক হোসেন ভূঞা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক জালাল আহম্মদ।

১০নং ওয়ার্ডে সভাপতি আবুল কাশেম ও সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন মুন্না নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি আশরাফ উদ্দিন ভূঞা, মো: বেলাল, আলী আশরাফ, জসিম উদ্দিন, নুরুল আমিন, আবুল বশর, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, আইন সম্পাদক মো: ইয়াছিন।

১১নং ওয়ার্ডে সভাপতি শাহাদাত হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেল নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি ডা: নুরুল আমিন মনি, হারিছ আহম্মদ ভূঞা, রফিকুল ইসলাম, ওমর ফারুক চৌধুরী, নুরুল হক, আবুল খায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক এমরান চৌধুরী, আইন সম্পাদক নুর করিম হারুন, কৃষি ও সমবায় সম্পাদক আবদুল মতিন, তথ্য ও গবেষনা সম্পাদক আলিম উল্যাহ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো: শাহজাহান, দপ্তর সম্পাদক সালেহ আহম্মদ ছুট্টু, ধর্ম সম্পাদক লোকমান হোসেন।

১৩নং ওয়ার্ডে সভাপতি হাজী সাহাবউদ্দিন ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খান নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি সফিকুর রহমান, মো: আলাউদ্দিন, মো: আমিন হোসেন, সাহাব উদ্দিন আহমেদ, আবদুল মতিন, হাজী মো: আইয়ুব, যুগ্ম-সাধারণ সম্পাদক কফিল উদ্দিন চৌধুরী, আইন সম্পাদক রবিনন্দনাথ দাস, কৃষি ও সমবায় সম্পাদক দেলোয়ার হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক আবদুল কাফি দিদার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো: এয়াকুব, দপ্তর সম্পাদক মহিউদ্দিন সুমন, ধর্ম সম্পাদক মীর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: সোহাগ।

১৪নং ওয়ার্ডে সভাপতি নুরুল আলম দিদার ও সাধারণ সম্পাদক মনির আহম্মদ নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি শহীদুল্লাহ, আবুল হাশেম কোম্পানী, আবদুল ওহাব, মো:্ ইব্রাহীম, জীবন মজুমদার, হাজী আবুল বশর, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল হাই, আইন সম্পাদক আবু সুফিয়ান ভুট্টু, কৃষি ও সমবায় সম্পাদক ফখরুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক হাজী গোলাম রসুল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক পেয়ার আহমদ।

১৬নং ওয়ার্ডে সভাপতি নজরুল ইসলাম ভূঞা ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান শিবলী নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি কামাল উদ্দিন, নুরুল আলম, মনির উদ্দিন, হায়দার সফিকুর রহমান, আহছান উল্যাহ, শাহআলম ভূঞা, যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, আইন সম্পাদক আবুল কালাম, কৃষি ও সমবায় গাজীউল হক, তথ্য ও গবেষণা সম্পাদক জালাল আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ নিজাম উদ্দিন, দপ্তর সম্পাদক কাজী মোমিনুল ইসলাম, ধর্ম সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফ হোসেন ভূইয়া।

১৭নং ওয়ার্ডে সভাপতি মো: ইলিয়াছ ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মিয়া নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি মো: মানিক, পেয়ার আহম্মদ, করিমুল হক চৌধুরী, মো: ইলিয়াছ, মকবুল আহমদ, আমিনুল হক দিদার, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল আফসার কবির শাহজাদা, আইন সম্পাদক খালেদ মোহাম্মদ আরিফ, কৃষি ও সমবায় সম্পাদক ওবায়দুল হক, তথ্য ও গবেষনা সম্পাদক মো: বিপ্লব, ত্রাণ ও.সমাজকল্যাণ মো: ফারুকুল ইসলাম।

১৮নং ওয়ার্ডে সভাপতি সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন ভূঞা রাজন নেতৃত্বাধীন কমিটিতে সহ-সভাপতি গোলাম কিবরিয়া মানিক, গোলাম মোস্তফা, মাহবুবুর রহমান, গিয়াস উদ্দিন ভূঁইয়া, আবুল কাশেম ভূঞা, আবুল কালাম জহির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ ইফতে খায়ের বাপ্পী, আইন সম্পাদক হাবিবুল আলম, কৃষি ও সমবায় সম্পাদক আবদুল হক, তথ্য ও গবেষণা সম্পাদক আতিকুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন।

পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, সংগঠনকে শক্তিশালী করতে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশনা অনুযায়ী ত্যাগী ও পরীক্ষিতদের দিয়ে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। তাদের সক্রিয় রাখতে কর্মসূচী ভিত্তিক রাজনীতি জোরদার করা হবে।