ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ফাঁদ পেতে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকে পিটিয়ে জখম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। রোববার (১৮ অক্টোবর) রাত ১১টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানি লক্ষ্মীপুর গ্রামে এ হামলা চালানো হয়।

এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়া হয় ও বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় হামলাকারীরা।

আহতরা হলেন- চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাজুল ইসলাম ভূঁইয়া ও সহ-সভাপতি মনির হোসেন মনু।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের গণসমাবেশ শেষে বাড়ি যাওয়ার সময় পূর্ব পরিকল্পিতভাবে তাদের ওপর এ হামলা চালানো হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করেছে। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা জানা যায়নি। এ ঘটনায় কেউ লিখিত অভিযোগও করেনি।

তবে এ ঘটনায় ধানের শীষের সমর্থক ও বিএনপি-জামায়াতের কর্মীদের দায়ী করেছেন নৌকা প্রতীকের প্রার্থী নুরুল আমিন। একই অভিযোগ করে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।

jagonews24

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার (২০ অক্টোবর) চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। রোববার নির্বাচনী প্রচারণার শেষদিন ছিল। সে লক্ষ্যে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গণসমাবেশ করে।

সমাবেশ থেকে রাতে বাড়ি যাওয়ার পথে আমানি লক্ষ্মীপুর গ্রামে স্বেচ্ছাসেবক লীগ নেতা তাজুল ও মনিরের ওপর দুর্বৃত্তরা হামলা চালায়। এ সময় সড়কের এক পাশ থেকে অন্য পাশের গাছে রশি বেঁধে ফাঁদ পেতে প্রথমে তাদের আটকানো হয়। পরে হামলা চালিয়ে তাদের পিটিয়ে গুরুতর আহত করে।

এক পর্যায়ে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ও তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে হামলাকারীরা পালিয়ে যায়।

প্রসঙ্গত, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিপক্ষে ধানের শীষের তোফায়েল আহম্মেদসহ দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।