ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে ৪০ জন পুলিশ সদস্যকে পুরষ্কৃত করলেন পুলিশ সুপার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২১  

নোয়াখালী জেলার ৪০ জন পুলিশ সদস্যকে পুরষ্কৃত করলেন পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন। সম্প্রতি জেলা পুলিশ লাইন্সের শহীদ মনিরুল হক হলে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় ডিসেম্বর/২০২০ মাসের অপরাধ দমন ও সার্বিক মূল্যায়নের ভিত্তিতে এ পুরস্কার প্রদান করা হয়। সভায় সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে বিশেষ সম্মাননা স্মারক, সার্টিফিকেট অব অ্যাপ্রিসিয়েশন ও অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন।


সভায় পুরষ্কৃত পুলিশ সদস্যগণ হলেন ডিসেম্বর/২০২০ মাসে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার (এএসআই) হিসেবে বেগমগঞ্জ মডেল থানার এএআই(নিঃ)/ আল-আমিন ১ম, চাটখিল থানার এএসআই(নিঃ)/ মোঃ সুমন মিয়া ২য়, কোম্পানীগঞ্জ থানার এএসআই(নিঃ)/ মোঃ আজিম ৩য় এবং এসআইদের মধ্যে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার সুধারাম মডেল থানার এসআই(নিরস্ত্র)/ আলমাহমুদ শরীফ ১ম, কোম্পানীগঞ্জ থানার এসআই(নিরস্ত্র)/ মাহফুজুর রহমান ২য় স্থান লাভ করেন। ডিসেম্বর/২০২০ মাসের যৌথভাবে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে হাতিয়া থানার এসআই(নিঃ)/ মোঃ মোজাম্মেল হোসেন এবং ডিসেম্বর/২০২০ মাসে দ্রুততম সময়ে মামলার রহস্য উদঘাটন সহ আসামী গ্রেফতার, পরোয়ানা নিষ্পত্তি ও আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে প্রেক্ষিতে সামগ্রীক বিবেচনায় শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কৃত হয়েছেন চাটখিল থানার অফিসার ইনচাজ মোঃ আনোয়ারুল ইসলাম, ডিসেম্বর/২০২০ মাসে শ্রেষ্ঠ বিজ্ঞ আদালতে সাক্ষী হাজিরকারী অফিসার হিসেবে পুরষ্কৃত হয়েছেন চাটখিল থানার এএসআই(নিঃ)/ মোঃ আকবর হোসেন। ডিসেম্বর/২০২০ মাসে সামগ্রিক কর্মমূল্যায়নে শ্রেষ্ঠ নায়েক ও কনষ্টেবল হিসেবে পুরষ্কৃত হয়েছেন নোয়াখালী পুলিশ লাইন্স নায়েক/৯৩১ তন্ময় পাল এবং কং/৬৭৫ মোঃ হাসান আলী, কোম্পানীগঞ্জ থানা, নোয়াখালী।

এছাড়াও ডিসেম্বর ২০২০ মাসে সাজা পরোয়ানা তামিলের জন্য জেলার বিভিন্ন থানার ৩০ জন অফিসারকে অর্থ পুরস্কার প্রদান করা হয়। পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার নোয়াখালী’র সভাপতিত্বে জেলার ঊর্ধ্বতন অফিসার ও সকল থানার অফিসার ইনচার্জদের সাথে অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।কল্যাণ সভায় পুলিশ সুপার বলেন, জেলা পুলিশ সর্বদা মানুষের কল্যাণে নিয়োজিত। জনগন থানা/ফাঁড়িতে এসে যেন সর্বোত্তম সেবা ও সুন্দর ব্যবহার পায় সেই ব্যাপারে সকল থানার অফিসার ইনচার্জ ও সংশ্লিষ্টদের কঠোর ভাবে নির্দেশ দেন।


পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে কল্যাণ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহ ইমরান, হাতিয়া সার্কেল এর সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে উল্লেখিত অফিসারগণ সহ সিআইডি নোয়াখালীর বিশেষ পুলিশ সুপার মোঃ বশীর আহমেদ, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মোঃ আনিসুজ্জামান মহোদয়গণ উপস্থিত ছিলেন।