ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

সকাল ১০.০০ ঘটিকায় নোয়াখালী জেলা পুলিশ লাইন্স শহীদ মঈনুল হক হলে জনাব মোঃ আলমগীর হোসেন, পুলিশ সুপার, নোয়াখালী মহোদয়ের সভাপতিত্তে¡ মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) জনাব দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পলিশ সুপার সদর সার্কেল জনাব কাজী মোঃ আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেল জনাব মোঃ শাহজাহান শেখ, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার জনাব মোঃ সাজ্জাদ হোসেন, সহকারী পুলিশ সুপার হাতিয়া সার্কেল জনাব মোঃ গোলাম ফারুক এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জ, বিভিন্ন ইউনিটের ইনচার্জ, বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন। উক্ত কল্যাণ সভায় গত আগস্ট/২০১৯ খ্রিঃ মাসে নি¤œ বর্ণিত ক্রমিক নং- ১ হতে ১৮ পর্যন্ত পুলিশ অফিসারগণ বিভিন্ন ক্যাটাগরিতে কৃতিত্ব অবদান রাখায় মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেন, নোয়াখালী জেলা কর্তৃক তাদেরকে আর্থিক পুরষ্কার’সহ ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করেন। তাছাড়া ক্রমিক নং-১৯-এ বর্ণিত ব্যক্তিকে (বেসরকারি) আসামী গ্রেফতারে পুলিশের কাজে সহায়তা প্রদানের জন্য তাকে বিশেষ পুরস্কার স্বরুপ আর্থিক পুরস্কারে পুরস্কৃত করেন। পুলিশের আইন-শৃংখলা রক্ষাসহ বিভিন্ন কাজে জনগন সহায়তা করলে ভবিষ্যতে আরো বেশি সংখ্যক জনসাধারণকে আর্থিক পুরস্কার প্রদান করা হবে মর্মে পুলিশ সুপার মহোদয় ঘোষনা দেন। পরে দুপুর ১২.০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে পুলিশ সুপার মহোদয়ের সভাপতিত্তে¡ আগস্ট/২০১৯খ্রিঃ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্তদের নাম, পদবী ওইউনিট/থানার নাম
১. শ্রেষ্ঠ এএসআই, রেঞ্জ পুরষ্কারপ্রাপ্ত, এএসআই(নিরস্ত্র)/মোঃ সাইফুল ইসলাম, সুধারাম মডেল থানা।
২. শ্রেষ্ঠ এসআই, রেঞ্জ পুরষ্কারপ্রাপ্ত, এসআই(নিরস্ত্র)/মোঃ আবদুল জাহের, বেগমগঞ্জ মডেল থানা।
৩. রেঞ্জ পুরষ্কারপ্রাপ্ত শ্রেষ্ঠ গ্রেফতারী পরোয়ানা তামিলকারী অফিসার- ১ম স্থান, এএসআই(নিরস্ত্র)/মোঃ মফিজুল ইসলাম, বেগমগঞ্জ মডেল থানা।
৪. শ্রেষ্ঠ গ্রেফতারী পরোয়ানা তামিলকারী অফিসার- ২য় স্থান, এএসআই(নিরস্ত্র)/মোঃ আজিম উদ্দিন, কোম্পানীগঞ্জ থানা।
৫. শ্রেষ্ঠ গ্রেফতারী পরোয়ানা তামিলকারী অফিসার- ৩য় স্থান, এএসআই(নিরস্ত্র)/মোঃ আল-আমিন, সোনাইমুড়ী থানা।
৬. শ্রেষ্ঠ গ্রেফতারী পরোয়ানা তামিলকারী এসআই ০১ জন, এসআই(নিরস্ত্র)/মোঃ আবদুল বাতেন, সুধারাম মডেল থানা
৭. শ্রেষ্ঠ মামলা নিষ্পত্তিকারী অফিসার এসআই(নিরস্ত্র)/মোঃ সাইফুর রহমান খান, সুধারাম মডেল থানা।
৮. শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার, এএসআই(নিরস্ত্র)/মোঃ নুরুজ্জামান, সেনবাগ থানা।
৯. শ্রেষ্ঠ অবৈধ অস্ত্র উদ্ধারকারী অফিসার, এসআই(নিরস্ত্র)/মোঃ নাজমুল হাসান, সোনাইমুড়ী থানা।
১০. শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার, এসআই(নিরস্ত্র)/মোঃ জাহাঙ্গীর আলম, জেলা গোয়েন্দা শাখা।
১১. শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট অফিসার, সার্জেন্ট/মোঃ মহিউদ্দিন জুয়েল, ট্রাফিক বিভাগ নোয়াখালী।