ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা থেকে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে নবম শ্রেণির ছাত্রীকে খাগড়াছড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।ওই ঘটনায় পুলিশ মূল অপহরণকারী মো. অন্তর ও অটোরিকশার(সিএনজি) চালক মো. তারেককে আটক করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে খাগড়াছড়ি থানার সহযোগিতায় কোম্পানীগঞ্জ থানার এসআই শিশির কুমার বিশ্বাসের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এদিকে ওই ছাত্রীর মা বিবি ফাতেমা কোম্পানীগঞ্জ থানায় মো. অন্তর, মো. তারেক ও মো. রিমনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

ছাত্রীর মা বিবি ফাতেমা জানান, তার মেয়ে বসুরহাট পৌরসভা মাকসুদাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার পথে মাকসুদাহ স্কুল রোড থেকে অন্তর, তারেক ও রিমনসহ তিন-চারজন অটোরিকশায় তুলে কবিরহাটের দিকে নিয়ে যায়। বিষয়টি জানার পর কোম্পানীগঞ্জ থানায় অবহিত করেন ছাত্রীর মা। শনিবার বিকেলে খাগড়াছড়ি থানার সহযোগিতায় ভিকটিম স্কুলছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ সময় অপহরণকারী অন্তর ও তারেককে আটক করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুল রহমান জানান, নোয়াখালীর এসপি মো. আলমগীর হোসেনের নির্দেশে ২৪ ঘণ্টার মধ্যে অপহরণকৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরণকারীরা প্রথমে স্কুলছাত্রীকে অটোরিকশা যোগে মাইজদী নিয়ে যায়। এরপর তারা ফেনী, রামগড় হয়ে খাগড়াছড়ি নেয়ার পর আমরা কৌশলে অপহৃতকে উদ্ধার করি। এ সময় দুইজনকে আটক করা হয়েছে।