ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ডিবি পুলিশের ওপর হামলাকারীদের ছাড় নয়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দলের ওপর হামলা চালিয়েছে মাদক কারবারিরা।গত বুধবার রাতে উপজেলার একলাশপুর ইউনিয়নে এ ঘটনায় ডিবির ৩ কর্মকর্তা আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামিসহ ১০ জনকে আটক করেছে।

আহত তিন পুলিশ কর্মকর্তা হলেন- ডিবির উপ পুলিশ পরিদর্শক সাইদ, জাকির হোসেন ও সহকারী উপ পুলিশ পরিদর্শক হেলাল। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে এসআই সাইদের অবস্থা গুরুতর। তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে একাধিক কোপ দেওয়া হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার রাত ৮টার দিকে অভিযান চালিয়ে বেগমগঞ্জ উপজেলার উত্তর-পশ্চিম একলাশপুর গ্রামের কাথাওয়ালার বাড়ির মাদক কারবারি লিটনকে (৩৫) গ্রেফতার করে ডিবি পুলিশের একটি দল। এ সময় তার কাছে একটি আগ্নেয়াস্ত্র ও শতাধিক ইয়াবা পাওয়া যায়। গ্রেফতার লিটনকে নিয়ে ফেরার সময় লিটনের স্ত্রী ও স্বজনরা ধারালো অস্ত্র, লাঠিশোটা ও মরিচের গুঁড়া নিয়ে পুলিশের ওপর হামলা চালায়।

ডিবি পুলিশের পরিদর্শক জাকির হোসেন জানান, মাদক কারবারি লিটনের স্ত্রী ধারালো দা দিয়ে এসআই সাইদের মাথায় কোপ দেয়। আসামি লিটন এএসআই হেলালকে কামড়ে আহত করে এবং এসআই জাকিরের চোখে মরিচের গুঁড়া ছোড়ে। এতে তারা তিনজনই গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) শাহজাহান শেখের নেতৃত্বে ও জেলা শহর থেকে অতিরিক্ত পুলিশ নিয়ে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে চার নারী ও ছয় পুরুষসহ ১০ জনকে আটক করে পুলিশ।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, আহত অবস্থায় রাত সোয়া ৯টার দিকে ডিবি পুলিশের ৩ কর্মকর্তাকে জরুরি বিভাগে আনা হয়। এদের মধ্যে এসআই সাইদের মাথায় তিনটি সেলাই দেওয়া হয়েছে। বাকিদের চিকিৎসাসেবা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কারবারি লিটনকে মাদকদ্রব্য ও অস্ত্রসহ গ্রেপ্তার করে আনার সময় তার সহযোগীরা হামলা চালিয়ে তিন পুলিশ কর্মকর্তাকে জখম করেছে। হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। ডিবি পুলিশের ওপর হামলাকারীদের ছাড় দেওয়া হবে না।