ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ঘরের চাবি বুঝে পেলো তারা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

ফেনীর দাগনভূঞা উপজেলায় ২০১৮-১৯ অর্থবছরে ১ কোটি ৬৪ লক্ষ ৪৮ হাজার টাকা ব্যয়ে ‘যার জমি আছে ঘর নেই, তার নিজ জমিতে গৃহনির্মাণ’ প্রকল্পের আওতায় ১৪৯ টি বসতঘর ও ‘দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ’ প্রকল্পের আওতায় নির্মিত ৬টি বসতঘরের চাবি উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

দাগনভূঞা উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম ভূঞার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেশকাতুর রহমান ও সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খাঁন, দাগনভূঞা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন চন্দ্র রায়, রামনগর ইউপি চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, সিন্দুরপুর ইউপি চেয়ারম্যান নুর নবী, ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, উপকারভোগী বিবি সাহেরা ও শেখ আব্দুল্লাহ। অনুষ্ঠানে সকল সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।