ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

কোর্সেস অ্যাসোসিয়েশন অফ ফেনী`র কমিটির গঠন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

কোর্সেস অ্যাসোসিয়েশন অফ ফেনী'র কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার ফেনী শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে ফেনী জেলার সকল একাডেমি কোচদেরকে নিয়ে এই কমিটি গঠন করা হয়। কমিটিতে ফেনী জেলা ক্রিকেট কোচ রিয়াজউদ্দিন রবিনকে সভাপতি ও  ফেনী ক্রিকেট ইনস্টিটিউটের কোচ আলী আশরাফ ইমনকে সেক্রেটারী করা হয়। এছাড়া ১৫ সদস্যের কমিটিতে কামরুল হাসান রানা সহ-সভাপতি, মোহাম্মদ আসলাম সহ-সম্পাদক, মোহাম্মদ কপিল মাহমুদ সাংগঠনিক সম্পাদক, ইজাবুর রহমান টিটু কোষাধক্ষ্য, গিয়াস উদ্দিন সোহাগ ক্রীড়া সম্পাদক, হাবিবুর রহমান রানা প্রচার সম্পাদক, আমিনুল ইসলাম বাপ্পী দপ্তর সম্পাদক, মোহাম্মদ ইমরান, আমজাদুর রহমান রুবেল, আব্দুল আহাদ, আমিনুল ইসলাম সরোয়ার,জাহিদুল ইসলাম মারুফ, রাজিব মাসুদকে কার্যকরী কমিটির সদস্য করা হয়েছে।
কমিটি গঠন শেষে পরিচিতি সভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। পরিচিতি সভায় ক্রিকেট এসোসিয়েশন অব ফেনীর সভাপতি ইমনুল হক ইমন,বাংলাদেশ আম্পায়ার ও স্কোরাস অ্যাসোসিয়েশন জেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম অপু ও বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় কোচেস এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটি  ও অতিথিরা ফেনী জেলার ক্রিকেটের উন্নয়নে একযোগে কাজ করার অভিমত ব্যক্ত করেন।