ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কাবিলপুর ইউপিতে তুচ্ছ ঘটনায় সন্ত্রাসী হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জুন ২০২০  

সেনবাগ  উপজেলার কাবিলপুর ইউপির মইজদিপুর গ্রামে  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাশের বাড়ির সন্ত্রাসী ইউনুছ হানিফ গংদের হামলারে আহত ব্যাপারী বাড়ির ইয়াছিন, তার ছোট ভাই আবু বক্কর ছিদ্দিক সামু ও বৃদ্ধা মা বিবি হাজেরা আহত হয়েছে।
ঘটনার বিবরণিতে প্রত্যক্ষদর্শীরা জানা যায়, সেনবাগ উপজেলার কাবিলপুর ইউপির মইজদিপুর গ্রামের ব্যাপারী বাড়ির আবদুল জলিল ও তার মাদকাশক্ত পুত্ররা এলাকার বিভিন্ন সময় মানুষের পুকুরের মাছ,আম জাম ফলফলাধী,হাস মোরগ ইত্যাদি চুরি করে নিয়ে যায়। কেউ প্রতিবাদ করলে তাকে মারধর করে। এভবাবে গত ২৭মে সকালে জলিল ও তার মাদকাশক্ত পুত্ররা ব্যাপারী বাড়ির ইয়াছিনদের গাছের আম চুরি করে নিয়ে যাওয়ার সময় ইয়াছিন ও তার মা বাধা দেয়, এ সময় ঊভয়ের মধ্যে তর্ক বিকর্ত হয়। এর কিছুÿণ পর জলিল মিয়ার পরিবারের সদস্যরা জনতাবদ্দ হয়ে অস্ত্র স্বশস্ত্রে স্বজ্জিত হয়ে ইয়াছিনদের সিমানায় অনাধিকার প্রবেশ করে রান্না ঘর ভাংচুর করে এবং অর্তকিত ভাবে তাদের পরিবারের সদস্যদের উপর স্বশস্ত্র হামলা চালায়।
এক পর্যায়ে ইউনুছের হাতে থাকা ধারলে অস্ত্র দিয়ে ইয়াছিনের মাথায় কোপ দিলে সে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় সন্ত্রাসী হামলায় তার ছোট ভাই আবু বক্কর ছিদ্দিক সামু ও বৃদ্ধা মা বিবি হাজেরা আহত হয়। পরে তাদের শোর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে রক্তাক্ত জখমী তিনজনকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

হাসাপাতালের জরুরী বিভাগের কতর্ব্যরত ডাক্তার জানান, ইয়িাছিনের মাথার দুপাশে গুরুত্বও কাটা জখম হয় এসময় তার মাথায় মোট ৮টি সেলাই দেওয়া হয়। এরমধ্যে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিন দিন চিকিৎসাধীন থাকার পর ইয়াছিনের মাথার আঘাত গুরুত্বর এবং সে ডায়াবেটিকস রোগী হওয়ার কারণে তার অবস্থার অবনতি দেখে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা গণমাধ্যমকে জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সেনবাগ থানায় একটি মামলা দায়ের হয়েছে, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।