ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামীলীগ সভাপতি পিন্টুর গাড়িতে হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২১  

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সফিক মাহমুদ পিন্টুর প্রাডো গাড়িতে হামলা চালানো হয়েছে। রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনের সড়কে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এতে গাড়ির গ্লাস ভাংচুর হলেও কেউ আহত হননি।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি পিন্টু রামগঞ্জ থেকে ভাটরা ইউনিয়নে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সদস্য তছলিম হোসেন, দল্টার আওয়ামী লীগ নেতা মনির হোসেন মাস্টার ও গাড়ি চালক ছিলেন। এরআগে তিনি রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারীর নৌকা মার্কা প্রচারণায় অংশ নিয়েছিলেন। ঘটনার সময় মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনে পৌঁছলে দূবৃত্তরা পিন্টুর গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি ইট-পাটকেল ছুঁড়তে থাকে। এতে গাড়ির পেছন ও পাশের গ্লাস ক্ষতিগ্রস্থ হয়।

জানতে চাইলে আওয়ামী লীগ নেতা সফিক মাহমুদ পিন্টু বলেন, কে বা কারা আমার গাড়িতে হামলা করেছে অন্ধকারের কারণে দেখিনি। ৫/৬ টি মোটর সাইকেল ১০/১২ জনের সন্ত্রাসী বাহিনী হঠাৎ আমার গাড়ির পথ প্রতিরোধ  করে ইটপাটকেল নিক্ষেপ করে গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্থ হয়েছে।
গাড়িতে হামলার সময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। এসময় ফাঁকা গুলির ঘটনাও ঘটে। তবে কেউ আহত হইনি। বিষয়টি নিয়ে অজ্ঞাত  ১০/১২ জনকে আসামি থানায় মামলা দায়ের করা হয়েছে।  

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে গাড়িতে হামলার ঘটনাটি ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।