ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের প্রাথমিক স্কোয়াডে লক্ষ্মীপুরের সানজিদুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২০  

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে চার সপ্তাহের আবাসিক স্কিল ক্যাম্পের জন্য ৪৫ সদস্যের অনূর্ধ্ব -১৯ ক্রিকেট দলের প্রাথমিক স্কোয়াডের প্রথম স্কোয়াডে ডাক পেয়েছেন লক্ষ্মীপুরের ছেলে সানজিদুর রহমান সোহান। গ্রুপ-১ এমনটাই দঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। ২৩ আগস্ট থেকে শুরু হওয়া এই ক্যাম্প চলবে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত।

সানজিদুর রহমান সোহানের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জের কোমরতলায়। তার এ ডাকে আনন্দে মাতছেন এলাকার ক্রিকেট প্রেমিরা।

প্রাথমিক স্কোয়াডে ডাক পাওয়া সবাই ক্যাম্পে থাকাকালীন ৮টি অনুশীলন ম্যাচ খেলবেন। তবে অনুশীলন ক্যাম্পের আগে সবাইকেই করোনা পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। ১৫-১৯ আগস্ট যুবাদের করোনা পরীক্ষা করা হবে। সোমবার (১০ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিসিবি।
বিসিবির দেওয়া তথ্যমতে, আবাসিক ক্যাম্পের জন্য ঘোষিত প্রাথমিক স্কোয়াডের ৪৫ প্লেয়ারকে তিনটি গ্রুপে ভাগ করা হয়েছে। প্রতি গ্রুপে থাকছেন ১৫ জন করে ক্রিকেটার।

গ্রুপ ১ এ যারা আছেন
মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, ফাহিম হাবিব মোর্শেদ, মোঃ হাবিবুর রহমান, সানজিদুর রহমান, বাইজিদ মিয়া (রোমান), শাহরিয়ার আলম মোহহীন, মুস্তাকিম মিয়া, আশিকুর রহমান আশিক, মহিউদ্দিন তারেক, আহসান হাবিব লিওন, নাঈমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, মোহাম্মদ আশরাফুল হাসান রোহান ও হাসিব হাওলাদার।

গ্রুপ ২ এ থাকা ১৫ ক্রিকেটার হলেন
অনিক চাকি, অনিক সরকার সেতু, ইমন আলী, মফিজুল ইসলাম রবিন, হৃদয় দেব, ফারদিন খান, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর রহমান মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, মোহাম্মদ জিল্লুর রহমান, আবু বক্কর আহমেদ, জাকারিয়া ইসলাম শান্ত ও আরাফাত ইসলাম।

গ্রুপ ৩ এ যারা আছেন
সাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হোসেন অহিম, আব্দুল্লাহ আল মামুন, খালেদ হাসান, আইচ মোল্লাহ, সাগর আহমেদ, রিহাদ খান, সিয়াম আল সাকিব, শাহরিয়ার সাকিব, শাওন কাজী সুমন, মিজবাহ আহমেদ, মাকসুদুর রহমান, লিমন হোসেন ও মইনুল হাসান।