ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বাবার বাইক নিয়ে ঘুরতে বেরিয়ে লাশ হলেন নাহিদুল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২৩  

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাহিদুল ইসলাম নামে এক কিশোর নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নিহতের বন্ধু।

শনিবার রাতে উপজেলার পুরাতন মুহুরীগঞ্জ বাজার এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ১৬ বছর বয়সী নাহিদুল ইসলাম ফেনী সদর উপজেলার মোটবী গ্রামের শ্যামাউর রশিদের ছেলে এবং স্থানীয় লস্করহাট এস সি লাহা ইনস্টিটিউটের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

নিহতের চাচা মোটবী ইউপি সদস্য হারুনুর রশিদ বলেন, বিকেলে তার বাবার মোটরসাইকেল নিয়ে এক বন্ধুর সঙ্গে ঘুরতে বের হন নাহিদুল। ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে দুইজনই গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা প্রথমে তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পথেই মারা যান নাহিদুল। এ ঘটনায় আহত তার বন্ধুকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই রাশেদ খান চৌধুরী জানান, ঘটনাটি শুনেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।