ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

দাউদকান্দিতে স্কুল ব্যাগে মিললো ফেনসিডিল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২  

দাউদকান্দিতে স্কুল ব্যাগে মিলেছে ফেনসিডিল। মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দি বিশ্বরোড এলাকা থেকে মোঃ ওমর ফারুক (২১) নামের এক জনকে আটক করে হাইওয়ে থানা পুলিশ।
দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম জানান, বিশ্বরোড এলাকায় পুলিশের উপস্থিতি দেখে কাঁধে স্কুল ব্যাগ থাকা এক ব্যক্তি দ্রুত গতিতে হেঁটে যাচ্ছে। সন্দেহ জনক হলে পুলিশ তাকে থামতে বলে। সে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় আটক করে পুলিশ।
এসময় তার ব্যাগ তল্লাশী চালিয়ে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। আটক করা হয় কুমিল্লা জেলার মুরাদনগর থানার রামচন্দ্রপুর গ্রামের মোঃ দানু মিয়ার ছেলে মোঃ ওমর ফারুক (২১) কে। সে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার ইজদাইর বাজার এলাকায় বসাবাস করেন।
এঘটনায় মাদক আইনে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।