ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

জবাবদিহিতা মূলক পরিষদ গঠন করাই আমার লক্ষ্যে: চেয়ারম্যান প্রার্থী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২  

চাঁদপুরের ফরিদগঞ্জের পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ড ও ইউনিয়নের বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের সাথে মতবিনিময় করেছেন চেয়ারম্যান প্রার্থী কাজী ইকবাল হোসেন পিন্টু।

৯ নভেম্বর বুধবার বিকেলে ইউনিয়নের জামালপুর প্রার্থীর বাড়িতে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন শ্রেনী-পেশার ৫ শতাধিক লোকজন উপস্থিতি ছিলেণ।

এ সময় চেয়ারম্যান প্রার্থী কাজী ইকবাল হোসেন পিন্টু বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন আমার কাছে শুধুই নির্বাচন নয় একটি মানবিক ইউনিয়ন গড়ার প্রত্যয়, একটি সমাধান যাত্রা। আমি স্বপ্ন দেখি ইউনিয়ন পরিষদ হবে সবার, ধনী-গরীব, শ্রেণি-ধর্ম, বর্ন নির্বিশেষে মানবিক মর্যাদার। এলাকায় ন্যায়বিচার প্রতিষ্ঠা, এলাকার মানুষের পাশে থাকা এবং এলাকার উন্নয়নে নিজকে উৎসর্গ করা।

সকল শ্রেনীর ভোটারদের দোয়া ও সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, রাজনীতি করে, চেয়ারম্যান হয়ে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই। আল্লাহ আমাকে যা দিয়েছে আলহামদুলিল্লাহ। আমি ইউনিয়নের জনগণকে নিয়ে সকল উন্নয়ন এবং অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা। জনসেবায় নিজেকে বিলিয়ে দেওয়াই আমার মূল লক্ষ্য ও জবাব দিহিতা মূলক পরিষদ গঠন করা।

উল্লেখ্যঃ ঘোষিত তফসিল অনুযায়ী ১৩ নভেম্বর প্রতিক বরাদ্দ এবং ২৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।