ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ফেনীতে গাড়িবহরে থাকা গাড়ির ধাক্কায় ভেঙে গেল রিকশাচালকের ২ পা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২২  

ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর গাড়িবহরে থাকা গাড়ির ধাক্কায় আইয়ুব আলী (৬০) নামের এক অটোরিকশা চালক গুরুতর আহত হয়েছেন। তাঁর দুই পা ভেঙে গেছে এবং তিনি মাথায় আঘাত পেয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে দাগনভূঞা থেকে সোনাগাজী যাওয়ার পথে ফাজিলের ঘাট রোডের রামানন্দপুর গ্রামের কালার টেক নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

জানা গেছে, ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন শেষে দাগনভূঞা বাজারে অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের চেম্বারে চা চক্রে অংশ নেন। পরে নিজ বাড়ি সোনাগাজী উপজেলায় যাচ্ছিলেন তিনি।  

আহত আইয়ুব আলী জানান, রাত ৮টার কিছু আগে তিনি তার ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে দাগনভূঞা বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে সংসদ সদস্যের গাড়ি তার অটোরিকশাকে পার করে চলে যাওয়ার পর বহরের পেছনে থাকা একটি গাড়ি তার রিকশাটিকে ধাক্কা দেয়। পরবর্তীতে তিনি মাটিতে পড়ে যান। তার রিকশাটি দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অটোরিকশা চালক আইয়ুব আলীর দুই পা ভেঙে গেছে

অটোরিকশা চালক আইয়ুব আলীর দুই পা ভেঙে গেছে। ছবি: আজকের পত্রিকাস্থানীয় বাসিন্দা মঞ্জু জানান, সংসদ সদস্যের বহরের পেছনের গাড়িটি দ্রুতগতিতে চলছিল। যার কারণে দুর্ঘটনাটি ঘটেছে।

সংসদ সদস্য মাসুদ উদ্দীন চৌধুরীর এপিএস শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, ‘ঘটনাটি অনাকাঙ্ক্ষিতভাবে হয়েছে। আমরা ঘটনাস্থল থেকে আসার অনেক পরে দুর্ঘটনার বিষয়টি জানতে পারি। দুর্ঘটনায় আহত ব্যক্তির সকল চিকিৎসা ব্যয় আমাদের সংসদ সদস্য বহন করবেন।’

দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার তহিদুল ইসলাম বলেন, ‘সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক আইয়ুব আলীর দুটি পা ভেঙে গেছে এবং তিনি মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাঁর অবস্থার অবনতি দেখে আমরা ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছি।’