ব্রেকিং:
চাঁদপুরের ৫টি আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন যারা মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি শিক্ষামন্ত্রী’র কৃতজ্ঞতা প্রকা হাজীগঞ্জে ঘূর্ণিঝড়ে ৪০ হেক্টর জমির রবি ফসল সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত ঢাকা-১৪ আসনে মনোনয়ন পেয়েছেন মাইনুল হোসেন খান চাঁদপুর জেনারেল হাসপাতাল ও সিভিল সার্জনের সাথে সনাক-এসিজির সভা ফরিদগঞ্জে মনোনয়ন ফরম নিলেন দুই স্বতন্ত্র প্রার্থীসহ ৪ জন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে প্রশাসনের আর্থিক সহযোগিতা চাঁদপুরে মুক্তিযোদ্ধার বীর নিবাসে হামলা ও ভাংচুর দেশেই জটিল রোগের চিকিৎসা, আর বিদেশ যেতে হয় না বন্দিদের সঙ্গে দুর্ব্যবহার বা নির্যাতন করেনি হামাস হোয়াটসঅ্যাপে নতুন ফিচার, দেখা যাবে স্ট্যাটাস রক্ত দিয়ে বিনিময় গ্রহণ করা কি ঠিক? নির্বাচনে বিএনপির কারা আসছেন, জানা যাবে ৩০ নভেম্বর নির্বাচনই জনগ‌ণের অ‌ধিকার প্রতিষ্ঠার একমাত্র মাধ্যম শিশু ফেহা হত্যাকাণ্ড: রোমহর্ষক বর্ণনা দিলেন সেন্টু ফেনীতে ভালোবাসায় সিক্ত নৌকার প্রার্থীরা, স্লোগানে মুখরিত এলাকা ডেঙ্গুতে প্রাণ হারানো সেই ইলা পেলেন জিপিএ-৫, পরিবারে কান্নার রোল বিদেশি পর্যবেক্ষকদের জন্য বিমানবন্দর-হোটেলে থাকবে হেল্প ডেস্ক বিএনপি সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে : তথ্যমন্ত্রী ৩০০ আসনেই কি নৌকার প্রার্থী, যা জানালেন ওবায়দুল কাদের
  • বুধবার ২৯ নভেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ১৩ ১৪৩০

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৫

আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে গিয়ে সন্ত্রাসীদের বোমা হামলায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার মোহাম্মদ জসিম মিয়া (৩০) নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (০৪ অক্টোবর) ভোররাত ৩টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ জসিম মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের খাটিংগা গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরু মিয়ার ছেলে।

নিহতের বড় ভাই মোহাম্মদ জুলহাস জানান, সিলেট ৬১ বেঙ্গল রেজুয়ান থেকে মঙ্গলবার সকাল ৯টায় মুঠোফোনে  জানিয়েছে, আমার ভাই আফ্রিকায় সন্ত্রাসীদের বোমা হামলায় নিহত হয়েছে। আমার ভাই ৬১ বেঙ্গলে চাকরি করতো। সে ১০ বছরের চাকরি জীবনে এই প্রথম ৯ মাস আগে শান্তিরক্ষা মিশনে আফ্রিকায় ছিলেন। জসিমের ৩ বছর ও ২ বছরের দুটি ছেলে সন্তান ও স্ত্রী রয়েছে। 

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ ইরফান উদ্দিন আহম্মেদ বলেন, প্রশাসনের পক্ষ থেকে জসিমের লাশ যেন দ্রুত দেশে আনা যায়, সেজন্য প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করা হবে। তার পরিবারের জন্য সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে।