ব্রেকিং:
সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত
  • সোমবার ১৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩০ ১৪৩১

  • || ০৪ জ্বিলকদ ১৪৪৫

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হাতুড়ি দিয়ে আঘাত, আটক ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২২  

কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাবার ওপর হামলা করে মারধরসহ মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে কয়েকজন বখাটে। এ নিয়ে নগরীর তিনটি থানায় দৌড়ঝাপ করেও সুরাহা পায়নি ভুক্তভোগী পরিবার।

পরে বিষয়টি র‌্যাব-৫ এর নজরে আসলে ভুক্তভোগীদের থেকে একটি অভিযোগ গ্রহণ সাপেক্ষে তিন বখাটেকে আটক করে র‌্যাব-৫।

আটক তিন যুবক হলেন, নগরীর মেহেরচন্ডী পূর্বপাড়া এলাকার ইউসূফ খানের ছেলে ইরফান খান মিজান (২৩), একই এলাকার মৃত ইনতাজ আলীর ছেলে মো. ফরহাদ (২৭) ও মৃত ইনতাজ আলীর আরেক ছেলে মো. আখের আলী (৩২)।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে অবহিত করে র‌্যাব-৫ কর্তৃপক্ষ।  

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাণী সাহা নামে এক কলেজছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় তার পিতা শ্রী নীলমাধব শাহাকে হত্যার উদ্দেশ্যে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। এতে গুরুতর জখম হন তিনি। এ সময় তার স্ত্রী বন্দনা রাণী সাহা (৩৫) এগিয়ে আসলে তাকেও মারধর করে তার জামা-কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে ওই বখাটেরা। রাজশাহী নগরীর মতিহার থানাধীন রাজশাহী বিশ্ববিদ্যালয় রেলওয়ে স্টেশন এলাকায় গত ১২ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, এ ঘটনায় শ্রী নীলমাধব শাহা ও তাহার মেয়ে রাণী সাহা সংবাদ সম্মেলন করে ঘটনাটি গণমাধ্যমে তুলে ধরেন। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে রাজশাহী রেলওয়ে থানায় একটি  মামলা দায়ের হয়। এরই প্রেক্ষিতে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনী র‌্যাব ন্যায় বিচার করার জন্য ছায়া তদন্ত শুরু করে এবং মেহেরচন্ডী পূর্বপাড়া সমশের মোড় এলাকা থেকে ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত এজাহার নামীয় তিন আসামিকে গ্রেফতার করে।