ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বাজারে চুরির ঘটনায় ৩ নৈশ প্রহরী গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২  

ফেনীর পরশুরাম উপজেলা সদরে অবস্থিত একটি দোকানে চুরির অভিযোগে বাজারের তিন নৈশ প্রহরীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. কামাল উদ্দিন (৩২), মো. আবদুল জব্বার (৫০) ও মো. মনির হোসেন (৫০)।

গত ১২ আগস্ট রাতে পরশুরাম উপজেলা পরিষদ সড়কে অবস্থিত শাহজালাল হোটেলে চুরির ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় বাজারের সিসি ক্যামেরার ফুটেজ দেখে বাজার বণিক সমিতির নেতা ও সদস্যরা তিন নৈশপ্রহরীকে শনাক্ত করেন এবং তাদেরকে বণিক সমিতির কার্যালয়ে নিয়ে পরশুরাম থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

পুলিশ জানায়, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নৈশপ্রহরীরা হোটেলের চুরির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের (নৈশপ্রহরী) দেওয়া তথ্যমতে পুলিশ চুরি হওয়া বেশ কিছু মালামালও উদ্ধার করেছে।

পুলিশ ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানান, গত ১২ আগস্ট  রাতে উপজেলা পরিষদ সড়কে অবস্থিত শাহজালাল হোটেলের শার্টার কেটে ভেতরে ঢুকে নগদ টাকা ও  মালামাল চুরি হয়। এ ব্যাপারে হোটেলের মালিক মো. আজিম উদ্দিন ভূঞা বাদী হয়ে বুধবার সন্ধ্যায় ওই তিন নৈশ প্রহরীকে আসামি করে একটি মামলা দায়ের করেন। 

পরশুরাম বাজার বণিক সমিতির সভাপতি লোকমান উজ জামান আল আজাদ জানান, সিসিটিভির ফুটেজ দেখে তিন নৈশ প্রহরীকে শনাক্ত করে পরশুরাম থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। 

পরশুরাম মডেল থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, তাদের দেওয়া তথ্যমতে বেশকিছু চোরাই মাল উদ্ধার করা হয়েছে। তাদেরকে আগামীকাল বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।