ব্রেকিং:
অপু ও বুবলির পর শাকিব খানের সন্তানের পরবর্তী মা কোন নায়িকা ? শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান - বুবলি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় রাঙামাটিতে রুপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁদপুরে পুলিশ পরিচয়ে ৩০ হাজার টাকার ইলিশ নিয়ে উধাও প্রতারক সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩ নোয়াখালী ভুয়া কোম্পানি খুলে সাড়ে ৭ কোটি টাকা আত্মসাৎ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা খতিয়ে দেখতে আইজিপির নির্দেশ সীমান্তে এখনই সেনা মোতায়েন নিয়ে ভাবছে না সরকার মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির সাক্ষাৎ
  • শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ৫০ প্রতিবন্ধী হাফেজের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে চাঁদপুর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

সোমবার দুপুর ১২টায় চাঁদপুর পুলিশ লাইন্সে খাবার বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী ডা. আফসানা শর্মী।

তিনি বলেন, পুনাক সবসময় ব্যতিক্রম কিছু করার চেষ্টা করে থাকে। আজকের দিনটি স্মরণীয় করে রাখার জন্যই আমরা চেষ্টা করেছি। প্রতিবন্ধী হাফেজদের পাশে থাকতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি। আগামী দিনে আপনাদের নিয়ে আরো কিছু অনুষ্ঠান করা হবে।

পুনাক অধ্যক্ষ শিপ্রা মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন হাফেজ মো. ইব্রাহিম খলিল। এ সময় উপস্থিত ছিলেন- পুনাকের সাধারণ সম্পাদক শাহিনা বেগম, সহ-সভানেত্রী পূজা দাস, চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ, এসআই জয়নাল আবেদীন, আরআই আবদুল মতিন, সদস্য সোনিয়া বেগম ও পিউকা বড়ুয়া, উপাধ্যক্ষ রাখি মজুমদার প্রমুখ।