ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বিয়ের তারিখ ঠিকঠাক, ৩ দিন আগেই প্রেমিকের টাকা নিয়ে উধাও প্রেমিকা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

মাত্র তিন মাস আগে প্রেমের জালে জড়িয়ে পড়েন কণ্ঠশিল্পী মহিউদ্দিন এনাম। সবকিছুই ঠিকঠাক চলছিল। ঠিক করা ছিল বিয়ের দিন-তারিখও। কিন্তু বিয়ের তিনদিন আগেই প্রেমিকের টাকা-পয়সা নিয়ে উধাও হয়ে যান প্রেমিকা কুমিল্লার মেয়ে কুলসুম।

প্রেমিকার এমন কাণ্ডে চট্টগ্রামজুড়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। চলতি মাসের শুরুতেই বিয়ের দিন ঠিক করেন মহিউদ্দিন। সব ধরনের প্রস্তুতিও প্রায় শেষ ছিল। এর মধ্যেই সবকিছু শেষ করে দিলেন প্রেমিকা।

জানা গেছে, ২৮ জুলাই রাতে প্রেমিকা কুলসুমকে দুই লাখ টাকাসহ কিছু প্রয়োজনীয় ডকুমেন্টস দেন শিল্পী মহিউদ্দিন। এতেই লোভে পড়েন কুলসুম। পরদিন সকালে মহিউদ্দিনের সব টাকা নিয়ে উধাও হয়ে যান তিনি। এ নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন প্রেমিক। প্রেমিকার সন্ধান দিলে পুরস্কারও ঘোষণা করেছেন তিনি।

ভুক্তভোগী মহিউদ্দিন বলেন, আমার সঙ্গে প্রতারণা করে দুই লাখ টাকা নিয়ে পালিয়েছেন কুলসুম। এ টাকা ছাড়াও গত তিন মাসে বিভিন্ন অংকের টাকা নিয়েছেন। সবকিছুর প্রমাণ আছে। প্রাথমিক হিসাবে প্রায় সাড়ে তিন লাখ টাকা তিনি আত্মসাৎ করেছেন। বিশ্বাস করেছিলাম আপন ভেবে, কিন্তু বড় ধোঁকা দিয়েছে আমায়।

তিনি বলেন, ঘটনার পর মেয়েটি প্রতারক বলে জানতে পেরেছি। এরই মধ্যে কুমিল্লা ও চট্টগ্রামে পরপর দুটি বিয়ে করেছেন তিনি। আমার সঙ্গে সম্পর্ক করার সময়ে চট্টগ্রাম নাসিরাবাদ টেকনিক্যালের টিকে গ্রুপের একটি জুতার কারখানায় কাজ করতেন মেয়েটি। কুলসুমকে চট্টগ্রামে রাজিয়া নামেও অনেকে চেনেন। তার বাসা মোজাফফর নগর ৩ নম্বর গলির মুখে ছিল। তার বাড়ি কুমিল্লার লালবাগ বড়বাড়ি এলাকায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, বিষয়টি খোঁজখবর নিচ্ছি। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।