ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

বিয়ের তারিখ ঠিকঠাক, ৩ দিন আগেই প্রেমিকের টাকা নিয়ে উধাও প্রেমিকা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

মাত্র তিন মাস আগে প্রেমের জালে জড়িয়ে পড়েন কণ্ঠশিল্পী মহিউদ্দিন এনাম। সবকিছুই ঠিকঠাক চলছিল। ঠিক করা ছিল বিয়ের দিন-তারিখও। কিন্তু বিয়ের তিনদিন আগেই প্রেমিকের টাকা-পয়সা নিয়ে উধাও হয়ে যান প্রেমিকা কুমিল্লার মেয়ে কুলসুম।

প্রেমিকার এমন কাণ্ডে চট্টগ্রামজুড়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। চলতি মাসের শুরুতেই বিয়ের দিন ঠিক করেন মহিউদ্দিন। সব ধরনের প্রস্তুতিও প্রায় শেষ ছিল। এর মধ্যেই সবকিছু শেষ করে দিলেন প্রেমিকা।

জানা গেছে, ২৮ জুলাই রাতে প্রেমিকা কুলসুমকে দুই লাখ টাকাসহ কিছু প্রয়োজনীয় ডকুমেন্টস দেন শিল্পী মহিউদ্দিন। এতেই লোভে পড়েন কুলসুম। পরদিন সকালে মহিউদ্দিনের সব টাকা নিয়ে উধাও হয়ে যান তিনি। এ নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন প্রেমিক। প্রেমিকার সন্ধান দিলে পুরস্কারও ঘোষণা করেছেন তিনি।

ভুক্তভোগী মহিউদ্দিন বলেন, আমার সঙ্গে প্রতারণা করে দুই লাখ টাকা নিয়ে পালিয়েছেন কুলসুম। এ টাকা ছাড়াও গত তিন মাসে বিভিন্ন অংকের টাকা নিয়েছেন। সবকিছুর প্রমাণ আছে। প্রাথমিক হিসাবে প্রায় সাড়ে তিন লাখ টাকা তিনি আত্মসাৎ করেছেন। বিশ্বাস করেছিলাম আপন ভেবে, কিন্তু বড় ধোঁকা দিয়েছে আমায়।

তিনি বলেন, ঘটনার পর মেয়েটি প্রতারক বলে জানতে পেরেছি। এরই মধ্যে কুমিল্লা ও চট্টগ্রামে পরপর দুটি বিয়ে করেছেন তিনি। আমার সঙ্গে সম্পর্ক করার সময়ে চট্টগ্রাম নাসিরাবাদ টেকনিক্যালের টিকে গ্রুপের একটি জুতার কারখানায় কাজ করতেন মেয়েটি। কুলসুমকে চট্টগ্রামে রাজিয়া নামেও অনেকে চেনেন। তার বাসা মোজাফফর নগর ৩ নম্বর গলির মুখে ছিল। তার বাড়ি কুমিল্লার লালবাগ বড়বাড়ি এলাকায়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, বিষয়টি খোঁজখবর নিচ্ছি। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।