ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

মালয়েশিয়ান স্ত্রীকে নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন প্রবাসী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুলাই ২০২২  

স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে মালয়েশিয়ান স্ত্রী আর সন্তানদের নিয়ে হেলিকপ্টারে গ্রামে ফিরেছেন প্রবাসী ব্যবসায়ী সুমন ব্যাপারী।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা সদরের এ আর মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে নামে হেলিকপ্টারটি।

এর আগে, সকাল ৬টায় একটি ফ্লাইটে ঢাকা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সুমন দম্পতি।

সুমনের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা গ্রামে। তিনি একই গ্রামের মজিবুল হক ব্যাপারীর ছেলে।

জানা গেছে, ২০০৭ সালে মালয়েশিয়ায় যান সুমন। ৯ বছর আগে তার সঙ্গে নূর ইনা লিজার পরিচয় হয়। এরপর তাদের বিয়ে হয়। তাদের সংসারে আট বছর বয়সী সুফিয়া সাফরিনা, চার বছরের আরাফাত ও আড়াই বছরের আরমান রয়েছে।

সুমন জানান, ঈদুল আজহায় মা-বোনসহ পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে সস্ত্রীক দেশে এসেছেন তিনি। ঈদের সময় সড়কগুলো ব্যস্ত থাকে বলে ঝামেলা এড়াতে স্ত্রী ও সন্তানদের নিয়ে হেলিকপ্টারে বাড়ি এসেছেন।

হেলিকপ্টার থেকে নামার পর সুমন ব্যাপারীর মা ফাতেমা বেগম, বোন সালমা বেগম, হোসনে আরা বেগম ও নিকটাত্মীয় ফারুক পাটোয়ারীসহ পরিবারের সদস্যরা তাদের ফুল দিয়ে বরণে করেন। ছেলে, পুত্রবধূ ও নাতি-নাতনিদের কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন সুমনের মা।