ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ইউপি সদস্যের সঙ্গে জমি নিয়ে বিরোধ, হামলায় আহত ৪

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ মে ২০২২  

লক্ষ্মীপুরের রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ব্যবসায়ী সাইফুল ইসলাম সুমনসহ ৪ জনকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (১৩ মে) সকালে ইছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) ফারুক হোসেনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

এর আগে বৃহস্পতিবার (১২ মে) সকালে উপজেলার ইছাপুর ইউনিয়নের নুনিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় আহত সুমন ও তার স্ত্রী শান্তা ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত মন্তাজ উদ্দিন ও আমেনা বেগমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা নুনিয়াপাড়া গ্রামের বাসিন্দা।

অভিযোগে বলা হয়, মেম্বার ফারুকদের সঙ্গে সুমনদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার সময় জোরপূর্বক জমি দখল করতে ফারুক ৬-৭ জন লোক নিয়ে সুমনদের ওপর হামলা করে। এসময় সুমনসহ পরিবারের ৪ সদস্যকে বেদম পিটিয়ে আহত করা হয়। এতে সুমনের শরীরের বিভিন্ন অংশে জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চিকিৎসাধীন সাইফুল ইসলাম সুমন বলেন, ফারুক লোকজন নিয়ে আমার ঘরসহ জমি দখল করতে এসেছিল। বাধা দেওয়ায় আমাদের পিটিয়ে আহত করে। আমরা এর বিচার চাই।

তবে ইউপি সদস্য ফারুক হোসেন ঘটনাস্থলে ছিলেন না বলে দাবি করেছেন। তার ভাই-বোনদের সঙ্গে সুমনের কথা কাটাকাটি হয়েছে। এখন তার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে বলেও দাবি তার।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।