ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

প্রেমিকাকে ধর্ষণের পর বান্ধবীর বাড়িতে পৌঁছে দিলো প্রেমিক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

খাগড়াছড়ির রামগড়ে প্রেমিকাকে বেড়াতে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে নাঈম মজুমদার নামে এক যুবকের বিরুদ্ধে। ১০ জানুয়ারির ঐ ঘটনায় তার বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষণের শিকার প্রেমিকা।

অভিযুক্ত নাঈম মজুমদার রামগড় পৌরসভার বলিটিলা এলাকার নুরুল আমিন মজুমদারের ছেলে। সে স্থানীয় সোনাইপুল বাজারের একটি কাপড় দোকানের কর্মচারী।

মামলা সূত্রে জানা গেছে, ছয় মাস আগে নাঈমের সঙ্গে মোবাইলে পরিচয়ের সূত্রে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ভুক্তভোগী কিশোরীর। গত ১০ জানুয়ারি ঐ কিশোরী রামগড়ের বাগানবাজারে চাচার বাসায় বেড়াতে যান। পরে প্রেমিক নাঈমের সঙ্গে রামগড়ের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। সারাদিন ঘোরাঘুরির পর সন্ধ্যায় প্রেমিকাকে ধর্ষণ করে নাঈম। ধর্ষণ শেষে রাতে ঐ কিশোরীকে অটোরিকশায় করে তার এক বান্ধবীর বাড়িতে পৌঁছে দেয় সে।

ভুক্তভোগীর ভাই জানান, ঐ রাতে তার বোন ঘটনাটি পরিবারকে জানালে তারা অভিযুক্ত নাঈমকে বিয়ের কথা বলেন। কিন্তু নাঈম বিয়েতে অস্বীকৃতি জানায় এবং টাকা দিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা চালায়।

রামগড় থানার পরিদর্শক (তদন্ত) রাজিব চন্দ্র কর জানান, ধর্ষণের অভিযোগ এনে ভুক্তভোগী কিশোরী বৃহস্পতিবার মামলা করেছেন। অভিযুক্ত নাঈম মজুমদারকে গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার পর থেকেই সে পলাতক। ভুক্তভোগী কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।