ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

ফেনীর স্বামীর সঙ্গে পরকীয়া সন্দেহে গৃহবধূকে কুপিয়ে হত্যাচেষ্টা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

ফেনীর সোনাগাজীতে স্বামীর সঙ্গে পরকীয়া সন্দেহে এক গৃহবধূকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলায় স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে আহত গৃহবধূ শাহানা আক্তার শান্তা ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সোনাগাজী সদর ইউনিয়নের চর খোয়াজ গ্রামের প্রবাসী দেলোয়ার হোসেনের স্ত্রী।

গ্রেফতারকৃত রোকেয়া বেগম খালেদা একই এলাকার আরেক প্রবাসী মো. নূর নবীর স্ত্রী। শনিবার রাতে নিজ গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। রোববার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, শাহানা আক্তার শান্তার সঙ্গে নূর নবীর পরকীয়া চলছে বলে সন্দেহ করেন রোকেয়া বেগম খালেদা। এছাড়া শাশুড়ির সঙ্গে সখ্যতা গড়ে তুলে বিভিন্ন মিথ্যা অভিযোগ করে পারিবারিক বিরোধ সৃষ্টি করেন বলেও অভিযোগ তার। এ নিয়ে দীর্ঘদিন ধরে দুজনের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এরই জেরে শান্তাকে কুপিয়ে হত্যার পরিকল্পনা করেন খালেদা।

আরো জানা গেছে, পরনের শাড়িতে রক্তের দাগ পড়ার আশঙ্কা থেকেই শনিবার দুপুর ১২টার দিকে গোসল করে শাড়িটি ভিজিয়ে রাখেন খালেদা। পরে ভেজা শাড়ি পরে পূর্বপরিকল্পনা মোতাবেক একটি ধারালো দা দিয়ে শান্তাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালান। ঐ সময় স্থানীয়রা শান্তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সোনাগাজী মডেল থানায মামলা করেন আহত শান্তার ভাই আরাফাত হোসেন আজমির।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পরকীয়ার জেরে প্রতিবেশী গৃহবধূকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলায় রোকেয়া বেগম খালেদাকে শনিবার গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।