ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বোরকা পরে ‘বউ সেজে’ আসামি ধরল পুলিশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২১  

দীর্ঘদিন এলাকায় মাদক ব্যবসা করছিলেন তারা। তাদের মাধ্যমে পাচার হয় বড় বড় চালান। বিভিন্ন সময় অভিযান চালিয়েও তাদের ধরা সম্ভব হয়নি। এবার মাদকসহ হাতেনাতে ধরতে পুলিশ নেয় ছদ্মবেশ। কেউ বোরকা পরে নেন ‘বউ’ সাজ। সঙ্গে স্বামীর বেশে আরেক পুলিশ সদস্য। কেউবা কৃষক সেজে থাকেন ওত পেতে।

এমন ছদ্মবেশে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে নেত্রকোনার মোহনগঞ্জে। এ সময় তাদের কাছ থেকে ৩০০ ইয়াবা উদ্ধার করা হয়।

আটকরা হলেন- উপজেলার তেতুলিয়া গ্রামের মো. সেলিম মিয়া, নয়ন মিয়া ও শামীম মিয়া। বুধবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

মোহনগঞ্জ থানার ওসি রাশেদুল হাসান জানান, আটকরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করছিল। অভিযান চালিয়েও তাদের ধরতে না পারায় পুলিশের এমন কৌশল। অবশেষে তিনজনকে আটক করা হয়েছে।